Animal Box Office Collection: মুক্তি পেতেই এত কোটি টাকা ঢেলে দিলো, ভাঙতে পারে গদর 2-এর রেকর্ড!

আমাদের আজকের এই ব্লগ আর্টিকেলে আমরা Animal Box Office Collection নিয়ে কথা বলব। Animal সিনেমার ঘোষণার পর থেকেই এটি আলোচনার কেন্দ্রবিন্দু। আজ প্রতিটি দ্বিতীয় ব্যক্তি এই ছবিটি সম্পর্কে কথা বলছেন। এই ছবিটি অবশেষে আজ ১লা ডিসেম্বর বক্স অফিসে মুক্তি পেয়েছে। এই ছবিতে অনেক বড় বড় অভিনেতাকে দেখা যাবে। আগে কেউ দেখেনি কখনও এমন রণবীরকে । সবকিছুকে ছাপিয়ে গিয়েছে ট্রেলারেই। এটাই নয় ডায়লগ থেকে ছবির পোস্টার সবই হিট।

Animal Box Office Collection
_____Animal Box Office Collection

মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে Ranbir Kapoor কে। রশ্মিকাকে দেখা যাচ্ছে তার বান্ধবী ও স্ত্রীর ভূমিকায়। রণবীরের বাবার ভূমিকায় অভিনয় করেছেন Anil Kapur । ছবিতে একটি কঠিন চরিত্রে অভিনয় করেছেন ববি দেওল। বেশ প্রশংসাও পাচ্ছেন তিনি। ছবিটি নিয়ে নির্মাতাদের অনেক আশা রয়েছে। ধারণা করা হচ্ছে ছবিটি বিপুল মুনাফা করতে পারে। ছবিটি ভালো অগ্রিম বুকিংও করেছে। ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা রয়েছে।

Animal Box Office Collection Day 1

আজ বক্স অফিসে ছবিটির প্রথম দিনে ফুল টিকিট বুক করে ফেলেছেন মানুষ। অনেক মিডিয়া রিপোর্ট এই প্রাণী বক্স অফিস সংগ্রহ তাদের মতামত প্রকাশ করা হয়. আমরা যদি রিপোর্ট বিশ্বাস করি, তাহলে Animal Box Office Collection এর আনুমানিক আয় 50 কোটি টাকার উপরে হতে পারে আজ।

Animal Movies প্রথম দিন [১ম শুক্রবার]

₹ 50 কোটি+

মোট ₹ 50 কোটি+

 

Animal Movies তে কে কে আছে 

Animal Box Office Collection
___Animal Box Office Collection

 

অভিনেতা চরিত্র – Ranbir Kapoor আরজান ভ্যালি সিং

Anil Kapur বলবীর সিং, ববি দেওল (চরিত্রের নাম দেওয়া হয়নি)

রশ্মিকা মান্দান্না গীতাঞ্জলি “গীতা” সিং

তৃপ্তি দিমরি (চরিত্রের নাম দেওয়া হয়নি)

সৌরভ সচদেবা প্রাক্তন দোষী

শক্তি কাপুর (চরিত্রের নাম দেওয়া হয়নি)

প্রেম চোপড়া (চরিত্রের নাম দেওয়া হয়নি)

সুরেশ ওবেরয় (চরিত্রের নাম দেওয়া হয়নি)

ফাহিম ফজলি খান শাফিনা শাহের ছোট স্ত্রী

সিদ্ধান্ত কার্নিক (চরিত্রের নাম দেওয়া হয়নি)

সৌরভ সচদেবা (চরিত্রের নাম দেওয়া হয়নি)

মাগন্তী শ্রীনাথ কার্তিক, গীতাঞ্জলির ভাই

Animal Movie Trailer

Animal Movie Cust

আমরা যদি Animal Movie কাস্টের দিকে তাকাই, আমরা এতে একাধিক শীর্ষ শ্রেণীর শিল্পী দেখতে পাব। একদিকে Ranbir Kapoor কে দেখা যাচ্ছে মুখ্য ভূমিকায়, অন্যদিকে অনিল, ববির মতো অভিনেতাদের দেখা যাচ্ছে পার্শ্ব চরিত্রে।

Animal Movie বাজেট

এত দামি তারকার ক্যাটাগরিতে এই ছবির বাজেট বেড়েছে। এক প্রতিবেদনে বলা হয়েছে, এই ছবির বাজেট প্রায় ১০০ কোটি রুপি। এখন এমন পরিস্থিতিতে দেখার বড় বিষয় হল এই বাজেট Animal Box Office Collection আওতায় আসবে কি না।

Animal Box Office Collection
_____Animal Movie
Animal Movie পরিচালক কে

Animal মুভিটি পরিচালনা করেছেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা। বঙ্গ একজন পরীক্ষামূলক পরিচালক হিসেবে পরিচিত। তার ছবিগুলো বিতর্কিত থাকে। তার আগের ছবি ছিল কবির সিং, যা অনেক শিরোনাম করেছিল।

গদর 2-এর রেকর্ড ভাঙতে পারবে কি ছবিটি?

এই চলচ্চিত্রটি গদর 2 এর সাথে প্রতিযোগিতা করে। গদর 2 বক্স অফিসে আলোড়ন সৃষ্টি করে। এই ছবিটি থেকেও একই ধরনের প্রত্যাশা করা হচ্ছে। অনুমান করা হচ্ছে যে এটি প্রথম দিনেই গদর 2কে পিছনে ফেলে দিতে পারে।

সুমন 24 Asb News এর টেকনোলোজি বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, টেকনোলোজি নিয়ে 24 Asb News এ তার হাতেখড়ি। আস্তেআস্তে সে আমাদের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।

Leave a Comment