Animal Box Office Collection Day 2 তেই মুখ থুবড়ে পড়লো ইনকাম

আজকের আর্টিকেলে আমরা Animal Box Office Collection নিয়ে কথা বলব। Animal সিনেমার ঘোষণার পর থেকেই এটি আলোচনার কেন্দ্রবিন্দু। আজ  দ্বিতীয় দিন এ প্রতিটি  ব্যক্তি এই ছবিটি সম্পর্কে কথা বলছেন। এই ছবিটি অবশেষে 1st  ডিসেম্বর বক্স অফিসে মুক্তি পেয়েছে। এই ছবিতে অনেক বড় বড় অভিনেতাকে দেখা গেছে।

মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে রণবীর কাপুরকে। রশ্মিকাকে দেখা যাচ্ছে তার বান্ধবী ও স্ত্রীর ভূমিকায়। রণবীরের বাবার ভূমিকায় অভিনয় করেছেন অনিল কাপুর। ছবিতে একটি কঠিন চরিত্রে অভিনয় করেছেন ববি দেওল। বেশ প্রশংসাও পাচ্ছেন তিনি। ছবিটি নিয়ে নির্মাতাদের অনেক আশা রয়েছে। ধারণা করা হচ্ছে ছবিটি বিপুল মুনাফা করতে পারে। ছবিটি ভালো অগ্রিম বুকিংও করেছে। ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা রয়েছে।

Animal Box Office Collection Day 2

Animal Box Office Collection
Animal Box Office Collection Day 2

 

আমরা যদি এই ছবিটির দ্বিতীয় দিনের বক্স অফিস সংগ্রহের দিকে তাকাই, তবে এটি দ্বিতীয় দিনে প্রায় 25 কোটি টাকা আয় আয় করেছে। মিডিয়া রিপোর্টের ভিত্তিতে এই তথ্য।

Animal Box Office Collection Day 1

“Animal Box Office Collection” প্রথম দিনে ফুল টিকিট বুক করে ফেলেছেন মানুষ। অনেক মিডিয়া রিপোর্ট এই প্রাণী বক্স অফিস সংগ্রহ তাদের মতামত প্রকাশ করা হয়. আমরা যদি Sacnilk-এর রিপোর্ট বিশ্বাস করি, তাহলে অ্যানিমেল বক্স অফিস কালেকশনের আনুমানিক আয় 50 কোটি টাকার উপরে হতে পারে। কিন্তু তার থেকে অনেক টাই বেশি ইনকাম করেছে ।

Animal Box Office Collection

Day 1 [1ম শুক্রবার] ₹ 61 কোটি

Day 2 [1ম শনিবার] ₹25 কোটি

মোট ₹ 86 কোটি.

Animal Box Office Collection
_____Animal Box Office Collection Day 3

 

আমরা যদি Animal Movie Cust দিকে তাকাই, আমরা এতে একাধিক শীর্ষ শ্রেণীর শিল্পী দেখতে পাব। একদিকে রণবীর কাপুরকে দেখা যাচ্ছে মুখ্য ভূমিকায়, অন্যদিকে অনিল, ববির মতো অভিনেতাদের দেখা যাচ্ছে পার্শ্ব চরিত্রে।

Animal Movie বাজেট

এত দামি তারকার ক্যাটাগরিতে এই ছবির বাজেট বেড়েছে। এক প্রতিবেদনে বলা হয়েছে, এই ছবির বাজেট প্রায় ১০০ কোটি রুপি। এখন এমন পরিস্থিতিতে দেখার বড় বিষয় হল এই বাজেট অ্যানিমেল বক্স অফিস কালেকশনের আওতায় আসবে কি না।

Animal Movie পরিচালক

অ্যানিমেল মুভিটি পরিচালনা করেছেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা। বঙ্গ একজন পরীক্ষামূলক পরিচালক হিসেবে পরিচিত। তার ছবিগুলো বিতর্কিত থাকে। তার আগের ছবি ছিল কবির সিং, যা অনেক শিরোনাম করেছিল।

Animal VS Sam Bhahdur
Animal Box Office Collection
Animal Movie

একই দিনে বক্স অফিসে মুখোমুখি হচ্ছে দুই প্রবীণ অভিনেতার ছবি। এখন এমন পরিস্থিতিতে Animal vs Sam Bahadur সঙ্গে পাল্লা দিতে পারবে কি না সেটাই বড় বিষয়। এই দুটি ছবিই ভিন্ন বিষয়ের ওপর ভিত্তি করে নির্মিত। এখন এমন পরিস্থিতিতে এটাও সম্ভব যে দুটি ছবিই মানুষ পছন্দ করবে।

Animal Movie Trailer

গদর 2-এর রেকর্ড ভাঙতে পারবে কি ছবিটি?

এই চলচ্চিত্রটি গদর 2 এর সাথে প্রতিযোগিতা করছে কিন্তু দেখার বিষয় যে কে  বেশি ইনকাম করে এটাই। । গদর 2 বক্স অফিসে আলোড়ন সৃষ্টি করে। এই ছবিটি থেকেও একই ধরনের প্রত্যাশা করা হচ্ছে। অনুমান করা হচ্ছে যে এটি প্রথম দিনেই গদর 2কে পিছনে ফেলে দিতে পারে।

সুমন 24 Asb News এর টেকনোলোজি বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, টেকনোলোজি নিয়ে 24 Asb News এ তার হাতেখড়ি। আস্তেআস্তে সে আমাদের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।

1 thought on “Animal Box Office Collection Day 2 তেই মুখ থুবড়ে পড়লো ইনকাম”

Leave a Comment