Animal OTT Release : OTT প্ল্যাটফর্মে মুক্তি পাবে ! কবে দেখতে পাবেন নিজের ফোনে

Animal OTT Release: রণবীর কাপুরের ফিল্ম ‘Animal‘ প্রেক্ষাগৃহে আলোড়ন তুলেছে। দর্শকদের কাছ থেকে দারুণ সাড়া পাচ্ছে ছবিটি। রণবীর কাপুরের বলিষ্ঠ অভিনয় সবাইকে অবাক করেছে। এখন মানুষও ছবিটির ওটিটি মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। ইতিমধ্যে, ছবিটির OTT Release (Animal OTT Release) সম্পর্কিত একটি নতুন আপডেট এসেছে।

সাধারণত, সিনেমাগুলি শুধুমাত্র তাদের স্ট্রিমিং পার্টনারের প্ল্যাটফর্মে স্ট্রিম করা হয়। নেটফ্লিক্স ছিল ‘Leo’ এবং ‘Jawan’-এর মতো ছবির স্ট্রিমিং পার্টনার এবং এই ছবিগুলিও শুধুমাত্র নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল। এখন খবর আসছে যে ‘Animal’ ছবির ওটিটি স্ট্রিমিং পার্টনারও হবে নেটফ্লিক্স।

Animal OTT Release Date :

রণবীর কাপুরের ফিল্ম ‘Animal’ প্রেক্ষাগৃহে আলোড়ন তুলেছে। দর্শকদের কাছ থেকে দারুণ সাড়া পাচ্ছে ছবিটি। রণবীর কাপুরের বলিষ্ঠ অভিনয় সবাইকে অবাক করেছে। এখন মানুষও ছবিটির OTT মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। ইতিমধ্যে, ছবিটির OTT Release (Animal OTT Release) সম্পর্কিত একটি নতুন আপডেট এসেছে। Animal OTT Release – এই মুভি টি ডিসেম্বর এর শেষ দিক বা জানুয়ারী তে এই দিন থেকে OTT-তে Animal মুক্তি পেতে পারে, Box Office Animal Movie র কালেকশন থামার কোন লক্ষণ দেখা যাচ্ছে না।

 

OTT তে কিভাবে রিলিজ হয় মুভি :

সাধারণত, সিনেমাগুলি শুধুমাত্র তাদের স্ট্রিমিং পার্টনারের প্ল্যাটফর্মে স্ট্রিম করা হয়। নেটফ্লিক্স এ ছিল ‘Leo’ এবং ‘Jawan’-এর মতো ছবির স্ট্রিমিং পার্টনার এবং এই ছবিগুলিও শুধুমাত্র নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল। এখন খবর আসছে যে ‘Animal’ ছবির ওটিটি স্ট্রিমিং পার্টনারও হবে নেটফ্লিক্স ।সবাই জানেন যে ‘Animal’ ছবির OTT স্বত্ব নেটফ্লিক্সের কাছে রয়েছে। বলিউড লাইভের প্রতিবেদন অনুসারে, ছবিটি আগামী বছরের জানুয়ারিতে নেটফ্লিক্সে দেখা যাবে । সাধারণত প্রেক্ষাগৃহে মুক্তির 45-60 দিন পর OTT-তে চলচ্চিত্রগুলি মুক্তি পায়। সেই অনুযায়ী, ‘Animal’-এর OTT রিলিজ ডেট 14 বা 15 জানুয়ারি হতে পারে (Animal ott release date netflix)।

Animal OTT Release
___Animal Actor Bobby Deol

 

Animal চলচ্চিত্রের OTT মুক্তির তারিখ এবং প্ল্যাটফর্ম এখনও ঘোষণা করা হয়নি। তবে নেটফ্লিক্সে ছবিটি মুক্তি পেতে পারে এমন কিছু ইঙ্গিত রয়েছে। তবে আনুষ্ঠানিক ঘোষণার জন্য অপেক্ষা করতে হবে।

‘Animal’ ছবিটি বক্স অফিসে সাড়া ফেলেছে। ছবিটি মুক্তির চার দিনে 230 কোটির বেশি আয় করেছে। এখন ছবিটি 250 কোটি রুপির অঙ্ক পেরিয়ে যাচ্ছে। ছবিটির বক্স অফিস কালেকশন দেখে বলা ভুল হবে না যে ছবিটি অচিরেই ইতিহাস সৃষ্টি করবে।

ছবিটি দর্শকরা বেশ পছন্দ করছেন। তবে অনেকেই ছবিটির সমালোচনাও করছেন। ছবিটিতে খুব বেশি অ্যাকশন দেখানো হয়েছে তাই। আসলে এই মুভি তে সবাই ভিলেন, তাই স্বাভাবিক ভাবেই কে Animal বোঝা টা মুশকিল। এগুলো লিখে বোঝানোর থেকে মুভি টা দেখলে আরো বুঝতে পারবেন। তাই এই মুভি টি বাড়িতে বসে উপভোগ করতে হলে আপনাকে আরো কিছু দৈর্য্য ধরে কয়টা দিন অপেক্ষা করতে হবে। 

Animal Movie Cust

সন্দীপ ভাঙ্গা রেড্ডির ফিল্ম ‘Animal’-এ প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর, অনিল কাপুর, রশ্মিকা মান্দান্না, ববি দেওল এবং তৃপ্তি দিমরি। বাবা ও ছেলের প্রেম নিয়েই ছবিটির গল্প। এটি একটি অ্যাকশন ফিল্ম, যার বাজেট বলা হয় 100 কোটি রুপি। ছবিটি প্রথম দিনেই বাজেট অর্জন করেছে।

 

Animal Movie Trailer 

 

আমরা আশা করি আপনি এই নিবন্ধটি থেকে ভাল তথ্য পেয়েছেন, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন যাতে তারাও ভাল তথ্য পেতে পারে।

সুমন 24 Asb News এর টেকনোলোজি বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, টেকনোলোজি নিয়ে 24 Asb News এ তার হাতেখড়ি। আস্তেআস্তে সে আমাদের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।

Leave a Comment