Aprilia RS 457 চলে এসেছে KTM এর দাদাগিরি থামাতে, লুক দেখলে চমকে যাবেন

Aprilia RS 457: ভারতের বাজারে আবারও একটি স্পোর্টস বাইক লঞ্চ হচ্ছে আজ, যার নাম “Aprilia RS 457″। এই বাইকটি ইতালিতে ডিজাইন ও তৈরি করা হয়েছে এবং এখন Piaggio India কোম্পানি এই বাইকটি ভারতের বাজারে লঞ্চ করছে। এটি একটি স্পোর্টস বাইক এবং এই বাইকটি 457 cc সেগমেন্টে দেখা যাবে। এই বাইকটি সেই সমস্ত লোকদের জন্য খুব ভাল প্রমাণিত হতে চলেছে যারা পড়তে খুব পছন্দ করেন এবং লক্ষ লক্ষ বাজেটের মধ্যে একটি ভাল স্পোর্টস বাইক খুঁজছেন। Aprilia RS 457 সম্পর্কে আরও তথ্য দেওয়া হয়েছে।

Aprilia RS 457
____Aprilia RS457

এই বাইকটি ভারতের রেসিং এবং স্পোর্টস বাইক হতে চলেছে। এই বাইকের টিজারে বাইকটিকে অনেক বড় এবং দুর্দান্ত দেখাচ্ছে। বাইক বিশেষজ্ঞদের মতে, এই বাইকে নতুন প্রযুক্তি এবং বৈশিষ্ট্য ব্যাপকভাবে ব্যবহার করা হয়েছে বলে জানানো হয়েছে। আর এলইডি হেডলাইট এবং ইন্টিগ্রেটেড টার্ন সিগন্যালের মতো অনেক ফিচার দেখা যাচ্ছে।

Aprilia RS 457 ভারতে লঞ্চ

Aprilia RS 457 লঞ্চের বিষয়ে কোনও অফিসিয়াল তথ্য প্রকাশ করা হয়নি তবে বাইক বিশেষজ্ঞদের মতে, এটি ভারতে 8 ডিসেম্বর 2023-এ লঞ্চ হবে।

ভারতে Aprilia RS 457 দাম

এই বাইকের দাম সম্পর্কে এমন তথ্য প্রকাশ্যে এসেছে যে এই বাইকটি ভারতীয় বাজারে 4 লক্ষ টাকা দামে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে।

Aprilia RS 457 ডিজাইন

Aprilia RS 457
___Front

Aprilia RS 457-এর আশ্চর্যজনক টিজারে দেখানো হয়েছে যে ডিজাইন এবং লুকের দিক থেকে এই বাইকটি এই দামের রেঞ্জে আসা সমস্ত বাইককে ছাড়িয়ে যাবে। এই বাইকটির চেহারা প্রায় কাওয়াসাকি নিনজার মতো। এই বাইকটি ভারতীয় বাজারে দুটি রঙে পাওয়া যাবে, লাল এবং কালো। এই বাইকে অনেকগুলি বিভিন্ন ট্যাটু এবং লোগো তৈরি করা হয়েছে এবং এমনকি এর টায়ারগুলিও বাইকের রঙের সাথে মিলে গেছে যাতে এই বাইকটি অনন্য এবং আশ্চর্যজনক। দেখা হবে।

Aprilia RS 457 বৈশিষ্ট্য

আমরা যদি এই বাইকের ফিচারগুলো দেখি তাহলে অনেক নতুন ফিচার দেখা যাবে যেমন এলইডি টার্ন সিঙ্গেল ল্যাম্প, এলইডি টেইল লাইট, স্পোর্ট মোড, স্পিডোমিটার, ওডোমিটার, 3 থেকে 4 ইঞ্চি এলইডি ডিসপ্লে, স্মার্টফোন কানেক্টিভিটি, TFT কনসোল, ব্লুটুথ কানেক্টিভিটি, ইত্যাদি বৈশিষ্ট্য এই বাইকটিতে দেওয়া আছে।

Aprilia RS 457 ইঞ্জিন

Aprilia RS 457 কে পাওয়ার জন্য, অতি আধুনিক প্রযুক্তির একটি 457cc লিকুইড কুলড টুইন সিলিন্ডার ইঞ্জিন দেওয়া হয়েছে যা এই বাইকটিকে একটি গতির বাইক করে তুলতে পারে। আর এই ইঞ্জিন 47bhp পাওয়ার জেনারেট করে। বাইক বিশেষজ্ঞদের মতে, এই বাইকের সর্বোচ্চ গতি 180kmph এবং এই বাইকের মোট ওজন 175kg।

Aprilia RS 457 সাসপেনশন এবং ব্রেক

Aprilia RS 457
___Back Side

এই বাইকটি তৈরিতে দুটি সাসপেনশন ব্যবহার করা হয়েছে, একটি হল প্রিলোড অ্যাডজাস্টেবল 41mm USD সাসপেনশন সামনে। এবং পিছনের দিকে অ্যাডজাস্টেবল মনো সাসপেনশন পাওয়া যায়।

এছাড়াও, চমৎকার ব্রেকিংয়ের জন্য উভয় চাকায় ডিস্ক ব্রেক দেখা যায়। সামনে ABS ডুয়াল চ্যানেল ডিস্ক ব্রেক এবং পিছনে ABS ডুয়াল চ্যানেল ফুল ডিস্ক ব্রেক দেখা যায়।এর সাথে, দুটি টায়ারই টিউবলেস টায়ারের সাথে পাওয়া যায়।

সুমন 24 Asb News এর টেকনোলোজি বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, টেকনোলোজি নিয়ে 24 Asb News এ তার হাতেখড়ি। আস্তেআস্তে সে আমাদের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।

Leave a Comment