Dunki কি হবে আরেকটি হিট ছবি 1000cr তালিকা ভুক্ত ?

Dunki Trailer : Shah Rukh Khan এর আগামী সিনেমা “Dunki” এর  প্রথম ট্রেইলার লঞ্চ হলো এই মঙ্গলবার। দীর্ঘ 4 বছর বড়ো পর্দা থেকে দূরে থাকার পর Shah Rukh Khan এক এর পর এক হিট সিনেমা দিয়ে মাতিয়ে দিয়েছেন Bollywood বাজারকে। 2023 এর  প্রথমে  Pathaan তারপর Jawan আর  এখন Dunki SRK এর সঙ্গে অভিনয় করছেন Boman Irani, Tapsee Pannu এবং Vickey Kaushal এর মতো অভিনেতারা। যদিও সিনেমা টি অনেক তাই আলাদা বাকি দুটো সিনেমা এর থেকে, তবুও SRK ফ্যানসরা আশা করছেন এই  সিনেমা টাও 1000cr ক্লাব এ পৌঁছাব। 

Dunki Movie Director

Dunki সিনেমা  টির পরিচালক  Rajkumar Hirani যিনি পরিচিত হয়েছেন Munna Bhai MBBS, PK, Sanju এর মতো সিনেমা  থেকে। তাকে Bollywood ইন্ডাস্ট্রিস এক অন্যতম পরিচালক হিসাবে গণ্য  করা  হয়। Rajkumar Hirani তথা Raju Hirani নামেও পরিচিত, তার সুক্ষ সুক্ষ ঘটনা কে সুন্দর ভাবে বড়ো পর্দায় দেখানোর কায়দার জন্য Shah Rukh Khan এর সঙ্গে যেটি  Rajkumar Hiranir প্রথম  ছবি এবং  সেই কারণ এই SRK ফ্যানসরাও উৎসাহি। ফ্যানসরা অপেক্ষায় আছে বড়পর্দায় Shah Rukh Khan এবং  Rajkumari Hiranir ম্যাজিক দেখতে ।

Shah Rukh Khan Films in 2023

দীর্ঘ  চার  বছর  পরে  আবার বড়ো পর্দায় তার জাদু ছড়িয়ে দিচ্ছেন  Shah Rukh Khan , ঠিক  সেই  ভাবেই  তার  ফ্যানসরা  তাকে  ভালোবাসে এবং সাপোর্ট  দিচ্ছএ। বছর এর প্রথমে আসা ছবি Pathaan Box office হিট এবং Shah Rukh Khan এর প্রথম ছবি যেটি 1000cr ক্লাব এ ঢুকেছে। এটি প্রথম হিন্দি সিনেমা যেটি 1000cr কামিয়েছে।

Dunki
_____Dunki SHAHRUKH KHAN

 

তারপর আসে Jawan এর জোয়ার। Jawan সিনেমাটি আরো বেশি কমায় এবং খুবই তাড়াতাড়ি ঢুকে যায়  1000cr ক্লাব এ। ঠিক সেই ভাবেই Shah Rukh Khan ফ্যানসরা আশা করছেন Dunki এর ঝড়ও  ততো টাই উঠবএ। 

Dunki Release Date

আগামী  21 এ ডিসেম্বর  রিলিজ হতে চলেছে  Shah Rukh Khan এর সিনেমা Dunki । SRK ফ্যানসদের  জন্য এটি এক টি অসাধারণ  Christmas gift হয়ে দাঁড়াতে পারে। সবাই আশা করে আছেন SRK er বাকি দুটো সিনেমার  মতো  Dunki ও খুবই সাকসেসফুল হব। আপনিও এনজয় করতে পারেন Dunki হলএ  গিয়ে  21 এ December থেকে। Dunki tickets pre-booking এর  কোনো  কথা এখনো বলেননি প্রযজোকরা  কিন্তু আশা  করা যায় এই বছরে  SRK এর  আগের দুটি সিনেমার মতো Dunki ও একটি  হিট সিনেমা  হবে। আপাতত আর কিছুদিনের অপেক্ষা তারপর এ বোঝা যাবে । 

Dunki Trailer Launch

যদিও সিনেমাটির ট্রেইলার দেখে অনেক এই খুবই  আশা পূর্ণ, কিন্তু কিছু সংখক মানুষ আছেন যাদের খুবএকটা প্রমিসিং লাগছে না। 5 ডিসেম্বর এ প্রকাশিত হওয়া “Dunki” ট্রেইলার এ পুরো সিনেমাটার একটা ঝলক দেখাগেছে। তাতে আছে পুরোনো দিনের রোমান্স, একটু ট্রাজেডি, একটু অ্যাকশন আর মনে হচ্ছে বেশ অনেকটাই কমেডি। একটি কম্প্যাক্ট  Rajkumar Hirani Film যাতে সব এ আছে বেশ মাপ মতো। Dunki Trailer তোলপাড় করে দিচ্ছে social মিডিয়া এর দুনিয়াতে ঝরেপড়ছে ফ্যানসদের ভালোবাসা সঙ্গে কিছু ক্রিটিসিজম।

Dunki Vs Salaar

Dunki trailer launch এর সাথে সাথেই অনেকেই তুলনা করছে বাহুবালি থেকে পরিচিত অভিনেতা প্রভাস এর  সিনেমা “Salaar” এর  সাথে। দুটি সিনেমা এক এ দিনে রিলিজ হচ্ছে। যদিও Dunki এর  রিলিজ ডেট  প্রায় এক বছর আগেই ঠিক করা হয়েছিল এবং ঘোষণা করা হয়েছিল তবুও নেটিজেন্সরা তুলে ধরছেন একটি Rivalry এর  ধোঁয়। যদিও তেমন কিছু প্রকাশে আসেনি কিন্তু  Shah Rukh Khan এর  Fandom এর আগে প্রভাস এর Salaar কতটা মার্কেট করতে পারবে তাতে আশঙ্কা আছে। 

Dunki Producer

Dunki ছবিটি প্রযোজক নিজেই  Rajkumar Hirani, Shah Rukh Khan এর  স্ত্রী এবং  Red Chillies Entertainment এর  মালিক  Gauri Khan এবং Jyoti Deshpande একটি মজবুত TRIO  প্রযোজনা করছেন এই  সিনেমাটি, সঙ্গে একজন বিশিষ্ট পরিচালক। সব কিছু মিলিয়ে ফ্যানসদের অনেক আশা আছে এই সিনেমা টির উপর। 

একটি  সিনেমা  প্রথম  দু  তিন  দিন  তো অভিনেতা অভিনেত্রীর পপুলারিটির উপর ভর করে কালেকশন হয় কিন্তু আসল হয় সিনেমাটির গল্প। Dunki Trailer দেখে অনেকই আশাবাদী যে এটিও বাকী দুটো  SRK film এর মতো সাকসেসফুল হবে 2023 এ। সাথে সাথে যদি Salaar এর স্টোরি লাইন, ডাইরেকশন ভালো হয় তাহলে কিন্তু Dunki কে ভালো কম্পেটিশন দেবে। সব কিছুরই উত্তর পাওয়া যাবে  সিনেমা টি রিলিজ  হওয়ার পর। Dunki Drop 4 এ ছবিটির একটি জিস্ট তুলে ধরেছেন পরিচালকেরা ।

সুমন 24 Asb News এর টেকনোলোজি বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, টেকনোলোজি নিয়ে 24 Asb News এ তার হাতেখড়ি। আস্তেআস্তে সে আমাদের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।

Leave a Comment