Dunki Box Office Collection এর সাত দিনে বক্স অফিসে এত কোটি টাকা সংগ্রহ করেছে!

Dunki Box Office Collection Day : Dunki Box Office Collection নিয়ে আলোচনা করতে যাচ্ছি। Dunki একটি বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র। অনেকদিন ধরেই এই অপেক্ষায় ছিলেন দর্শকরা। এই ছবিতে দেখা গেছে বলিউডের বাদশা শাহরুখ খানকে। এই ছবিটি থেকে শাহরুখ খানের অনেক প্রত্যাশা রয়েছে। শাহরুখের পাশাপাশি, আমরা এতে অনেক অভিজ্ঞ অভিনেতাদের দেখতে পাব। এই ছবিটি পরিচালনা করেছেন রাজকুমার হিরানি।

Dunki Box Office Collection Day
Dunki Movie

রাজকুমার হিরানি বলিউডের একজন শীর্ষস্থানীয় পরিচালক। এর আগেও তিনি বলিউডে অনেক ভালো ছবি পরিচালনা করেছেন। এই ছবিটি থেকে শাহরুখ খানের অনেক প্রত্যাশা রয়েছে। শাহরুখের Dunki এই ছবিটি অগ্রিম বুকিংয়ের দিক থেকে খুব ভালো পারফর্ম করেছে। আজ এই ছবিটি ব্যাপক ধুমধাম করে মানুষের সামনে মুক্তি পেয়েছে। এই ছবিতে আমরা একটি ভাল গল্পের পাশাপাশি আরও ভাল পরিচালনার শক্তিশালী শট দেখতে পাব। শাহরুখ বলেছেন, এই ছবির গল্প মানুষের হৃদয় স্পর্শ করতে পারে।

Dunki Box Office Collection

Dunki Box Office Collection Day
Dunki Box Office Collection Day 7

আজ অনেক অপেক্ষার পর অবশেষে বক্স অফিসে মুক্তি পেয়েছে এই ছবি। এই ছবির বক্স অফিস পারফরম্যান্সের (Dunki Box Office Collection Day) প্রত্যাশা বেশ বেশি। তবে এই ছবির প্রতিপক্ষ সালার। সালারের সঙ্গে এই ছবির কঠিন প্রতিদ্বন্দ্বিতা হতে চলেছে। এখন এমন পরিস্থিতিতে বক্স অফিসে কে জিতবে আর কে পরাজিত হবে সেটাই দেখার বিষয়।

Dunki Box Office Collection Day 7

একটি রিপোর্ট অনুসারে, Dunki সপ্তম দিনে ₹9.75 কোটি আয় করেছে।

Dunki Box Office Collection Day 6

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি 6 তারিখে 10.25 কোটি টাকা আয় করেছে।

Dunki Box Office Collection Day 5

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি পঞ্চম দিনে 22.50 কোটি টাকা আয় করেছে।

Dunki Box Office Collection Day 4

একটি রিপোর্ট অনুসারে, এই ছবিটি চতুর্থ দিনে ₹31.50 কোটি টাকা আয় করেছে।

Dunki Box Office Collection Day 3

ছবিটি তৃতীয় দিনে বক্স অফিসে ₹ 25.5 কোটি আয় করেছে।

Dunki Box Office Collection Day 2

বক্স অফিসে আজ দ্বিতীয় দিন ছবিটি। একটি রিপোর্ট অনুসারে, আজ এটি প্রায় 20.5 কোটি টাকা আয় করেছে।

Dunki Box Office Collection Day 1

রিপোর্ট অনুযায়ী, এই ছবি প্রথম দিনেই প্রায় ₹29.2 কোটি টাকা আয় করেছে। শাহরুখ খান is Dunki, একটি কমেডি-ড্রামা যার জন্য দর্শকরা অপেক্ষা করছিলেন, 21শে ডিসেম্বর বক্স অফিসে একটি দুর্দান্ত সূচনা হয়েছিল৷ মুভিটি প্রথম দিনেই একটি চিত্তাকর্ষক প্রায় 30 কোটি আয় করেছে, যা দেখায় যে লোকেরা এখনও শাহরুখ খানকে দেখতে ভালোবাসে বড় পর্দা। যদিও একদিন পরে মুক্তি পাওয়া প্রভাসের সালার থেকে কঠিন প্রতিদ্বন্দ্বিতা ছিল, Dunki দর্শকদের মনোযোগ আকর্ষণ করেছিল, বিশেষ করে মহারাষ্ট্র, দিল্লি এবং পশ্চিমবঙ্গের মতো গুরুত্বপূর্ণ জায়গায়। এটি মহারাষ্ট্রে 1.81 কোটি রুপি, দিল্লিতে 1.55 কোটি রুপি এবং পশ্চিমবঙ্গে 1.22 কোটি রুপি করে, এটির ব্যাপক আবেদন প্রমাণ করে।

Dunki Box Office Collection Day
Dunki Total Box Office Collection

Dunki Box Office Collection Day Table

  1. Day 1 [বৃহস্পতিবার] ₹29.2 কোটি
  2. Day 2 [শুক্রবার] ₹20.5 কোটি
  3. Day 3 [শনিবার] ₹25.5 কোটি
  4. Day 4 [রবিবার] ₹31.50 কোটি
  5. Day 5 [সোমবার] ₹22.50 কোটি
  6. Day 6 [মঙ্গলবার] ₹10.25 কোটি
  7. Day 7 [বুধবার ] ₹ 9.75 কোটি

Dunki Total Box Office Collection ₹ 140.20 কোটি

কাস্টিংয়ের ক্ষেত্রে, আমরা অনেক দুর্দান্ত অভিনেতাকে দেখছি। এই ছবিতে আমরা শাহরুখ খানের সঙ্গে তাপসী পান্নুকে দেখছি। তাপসী পান্নু তার দুর্দান্ত অভিনয়ের জন্য পরিচিত। এছাড়া বোমান ইরানির মতো শিল্পীদেরও আমরা দেখছি। এরা সবাই মিলে এই ছবিটিকে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার দায়িত্ব পালন করবেন।

অভিনেতা/অভিনেত্রী চরিত্রের নাম 

  • শাহরুখ খান হরদয়াল “হার্ডি” সিং ধিলন প্রধান ভূমিকায়
  • মুখ্য ভূমিকায় তাপসী পান্নু মনু
  • ভিকি কৌশল সুখী বিশেষ উপস্থিতি
  • সাপোর্টিং রোলে বোমান ইরানি গুলাটি
  • সাপোর্টিং রোলে বিক্রম কোছার বগু লখনপাল
  • অনিল গ্রোভার বল্লীর সহকারী ভূমিকায়
  • জ্যোতি সুভাষ বগুর দাদীর সহকারী ভূমিকায়

Dunki পরিচালক

ছবিটি পরিচালনা করেছেন বলিউডের সেরা পরিচালক রাজকুমার হিরানি। তিনি বলিউডের একজন প্রবীণ পরিচালক। এর আগেও অন্যটির থেকে একটি ভালো সিনেমা করেছেন তিনি। তিনি পিকে এবং থ্রি ইডিয়টসের মতো ছবি পরিচালনা করেছেন। তার প্রতিটি ছবিতেই কোনো না কোনো পরীক্ষা-নিরীক্ষা দেখা যায়। তিনি তার চলচ্চিত্রগুলিকে নতুনভাবে মানুষের কাছে উপস্থাপনের জন্য পরিচিত।

Dunki vs Salaar :

শাহরুখ খানের নতুন সিনেমা, ডানকি বক্স অফিসে দুর্দান্ত শুরু করেছে। সমগ্র ভারত জুড়ে মানুষ এটা সত্যিই আগ্রহী. সিনেমাটি 21 ডিসেম্বর মুক্তি পেয়েছে এবং প্রথম দিনে 30 কোটি রুপি আয় করেছে, যা অনেক টাকা। এটি দেখায় যে অনেক লোক এখনও শাহরুখ খানকে ভালবাসে এবং তার সিনেমা দেখতে চায়।

যদিও প্রভাসের Salaar Movie নামে আরও একটি বড় সিনেমা ছিল যা একদিন পরে প্রকাশিত হয়েছিল, ডানকি এখনও ভাল করেছিল। বিশেষ করে মহারাষ্ট্র, দিল্লি এবং পশ্চিমবঙ্গের মতো জায়গায়, যেখানে এটি প্রচুর অর্থ উপার্জন করেছে, যথাক্রমে 1.81 কোটি রুপি, 1.55 কোটি রুপি এবং 1.22 কোটি রুপি। সিনেমাটি উৎসবের মরসুমে মুক্তি পেয়েছিল এবং শাহরুখ খানের জনপ্রিয়তা এটিকে শুরুতে ভাল করতে সাহায্য করেছিল এবং মনে হচ্ছে এটি ভাল করতে থাকবে।

শাহরুখ খানের Dunki এবং প্রভাসের Salaar এর মধ্যে ভারতীয় বক্স অফিসে টাইটানদের সংঘর্ষ তীব্র আগ্রহ এবং জল্পনা তৈরি করেছে। উভয় ফিল্ম একে অপরের এক দিনের মধ্যে মুক্তি পাওয়া সত্ত্বেও, প্রাথমিক বক্স অফিস রিপোর্টগুলি থেকে বোঝা যায় যে সালার দর্শকদের পছন্দের দিক থেকে এগিয়ে রয়েছে৷

প্রশান্ত নীল হলেন ক্রাইম-থ্রিলার Salaar Dunki কে 12.67 কোটি টাকার ব্যবসা করে, সারা দেশে 6439টি শোয়ের জন্য 5,77,406 টি টিকিট বিক্রি করেছে। বিপরীতে, Dunki 12,608টি শোয়ের জন্য 3,60,508 টি টিকিট বিক্রি করতে পেরেছে, যা 10.26 কোটি টাকা আয় করেছে। তেলেগু-ভাষী বেল্ট, বিশেষ করে, সালারের জন্য আরও উত্তেজনা দেখিয়েছে, ছবির তেলুগু সংস্করণটি হিন্দি সংস্করণকে ছাড়িয়ে 3,82,617 টি টিকিট বিক্রি থেকে 8.78 কোটি রুপি আয় করেছে।

 

ডানকি যেহেতু থিয়েটারে চলতে থাকে, বিশেষজ্ঞ এবং সমালোচকরা মনে করেন এটি দীর্ঘ সময়ের জন্য সফল হবে। তারা বিশ্বাস করে যে এটি শাহরুখ খানের একটি বড় ছবি ব্লকবাস্টার হিট হবে, ঠিক তার আগের ব্লকবাস্টার সিনেমাগুলির মতো।

সুমন 24 Asb News এর টেকনোলোজি বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, টেকনোলোজি নিয়ে 24 Asb News এ তার হাতেখড়ি। আস্তেআস্তে সে আমাদের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।

Leave a Comment