Dunki Trailer এর 4 নম্বর পার্টে আবার বুড়ো শাহরুখ খানকে দেখেই সবাই হতবাক

Dunki Trailer : Dunki হল বলিউড তারকা শাহরুখ খানের সাথে রাজকুমার হিরানির প্রথম সহযোগিতা এবং এটি ক্রিসমাস উপলক্ষে অর্থাৎ 21শে ডিসেম্বর, 2023-এ বিশ্বব্যাপী মুক্তি পাবে ৷ ছবিতে শাহরুখ খান হার্ডি চরিত্রে, তাপসী পান্নু মনু চরিত্রে অভিনয় করেছেন, সুখী চরিত্রে অভিনয় করছেন ভিকি কৌশল, এবং বগু চরিত্রে বিক্রম কোচার এবং অন্যান্য বিশিষ্ট বলিউড তারকারা। Dunki Drop -4 (Dunki Trailer) মঙ্গলবার, 5 ডিসেম্বর, 2023-এ প্রকাশিত হয়েছিল।

Dunki Trailer Reaction :

রাজকুমার হিরানির Dunki Trailer মঙ্গলবার প্রকাশিত হয়েছে এবং এটি সমস্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম জুড়ে বড় সময় ট্রেন্ড করছে। ট্রেলারে হার্ডি (শাহরুখ খান অভিনীত) এবং তার বন্ধুদের গল্প দেখানো হয়েছে, যারা লন্ডনে যেতে চায় কিন্তু পরিস্থিতি তাদের অনুকূলে নয়। তাই হার্ডি তার বন্ধুদের জন্য পরিস্থিতির দায়িত্ব নেওয়ার সিদ্ধান্ত নেয়। X-এ (আগে টুইটার নামে পরিচিত), ভক্তরা ট্রেলার থেকে তাদের প্রিয় মুহূর্তগুলি ভাগ করেছে৷ যার মধ্যে কয়েকটিতে অবশ্যই SRK-এর সাথে একটি ট্রেনের সিকোয়েন্স রয়েছে। তাপসী পান্নু এবং ভিকি কৌশলও ইন্টারনেটের একটি অংশ থেকে চিৎকার পেয়েছিলেন। Dunki Trailer সম্পর্কে ইন্টারনেট কী পছন্দ করেছে তা দ্রুত দেখুন।

Dunki Trailer Review :

“শুধুমাত্র SRK আপনাকে একটি একক ট্রেলারে আবেগের রোলারকোস্টারে নিয়ে যেতে পারে! “Dunki Trailer” টি আমাদের পছন্দের বহুমুখিতা প্রদর্শন করে,” একজন ভক্ত লিখেছেন ট্রেলারের শুরুর দৃশ্যে শাহরুখ খানকে ট্রেনে দাঁড়িয়ে দেখানো হয়েছে ৷ ভক্তরা স্পষ্টতই এটি পছন্দ করেছেন। DDLJ, কুছ কুছ হোতা হ্যায় এবং চেন্নাই এক্সপ্রেস হল শাহরুখ খানের কিছু ফিল্ম যা আইকনিক ট্রেন সিকোয়েন্স ফিচার করে।

Dunki Trailer
______SRK

ট্রেলারের শেষার্ধে, SRK-এর একটি বয়স্ক সংস্করণের বৈশিষ্ট্য রয়েছে, একটি আলাদা ফ্যান বেস রয়েছে। ” Dunki Trailer” টি দুর্দান্ত , এবং SRK এর ভিনটেজ অবতার পরিশীলিততার একটি স্তর যুক্ত করেছে।

শাহরুখ খানের Dunki র জনপ্রিয় মতামত মনে হচ্ছে – “ট্রেলারে SRK-এর পুরানো চেহারাটি একটি গেম-চেঞ্জার ছিল, যা সকলকে বিস্মিত করে রেখেছিল,” আরেকটি X ব্যবহারকারী লিখেছেন।

কি বললেন SRK :

সোশ্যাল মিডিয়ায় ছবিটির ট্রেলার শেয়ার করে শাহরুখ খান ইনস্টাগ্রামে লিখেছেন, “ইয়ে কাহানি ম্যানে শুরু কি থি, লাল্টু সে! ইসে খাতাম ভি মেন হাই করুঙ্গা… আপনে উল্লু দে পাথোন কে সাথ। ডানকির ট্রেলার আপনাকে একটি যাত্রা দেখাবে যেটি রাজু স্যারের দৃষ্টি দিয়ে শুরু হয়েছে। এটি আপনাকে বন্ধুত্বের পাগলামি, কমেডি এবং ট্র্যাজেডি যা জীবন এবং বাড়ি এবং পরিবারের জন্য একটি নস্টালজিয়া নিয়ে যাবে। ইন্তেজার খাতাম হুয়া, Dunki Drop 4- Out Now।”

সুমন 24 Asb News এর টেকনোলোজি বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, টেকনোলোজি নিয়ে 24 Asb News এ তার হাতেখড়ি। আস্তেআস্তে সে আমাদের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।

Leave a Comment