Flipkart Big Billion Days সেল চলাকালীন iPhone 12 পাওয়া যাচ্ছে একদম জলের দামে

Flipkart এর Big Billion Days sale এবার খুব কাছাকাছি চলে এসেছে  ৷ পকেট বাঁচাতে এই ধরনের সেল আমাদের প্রত্যেকেরই প্রয়োজন। প্রত্যেক বছরই Flipkart এই দুর্গাপুজোর আগে সমস্ত জিনিসের উপর প্রচুর ছাড় দিয়ে থাকে ৷ উৎসবের আগে ক্রেতারা এই Big Billion Days sale এর জন্য অনেকদিন ধরে অপেক্ষা করেন। এই বছরের জন্য Big Billion Days sale 8 অক্টোবর থেকে শুরু হবে এবং 15 অক্টোবর পর্যন্ত চলবে ৷ Flipkart plus সদস্যরা 7 অক্টোবর থেকে এই ই-কমার্স প্ল্যাটফর্মে তাদেরকে কেনাকাটা শুরু করতে পারবেন ৷ 

Flipkart Big Billion Days sale Flipkart Big Billion Days সেল চলাকালীন iPhone 12 পাওয়া যাচ্ছে একদম জলের দামে

 

এই Big Billion Days sale চলাকালীন ক্রেতারা প্রত্যেকটা জিনিসের উপরই ছাড় পাবেন ৷ এর মধ্যে বিভিন্ন ফোনের অফার আকর্ষণীয় ৷ আপনি যদি iPhones -এ ভারী ডিসকাউন্ট খুঁজছেন, তাহলে Flipkart Big Billion Days sale এ আপনার জন্য ডিলগুলি রিডিম করার সুযোগ রয়েছে ৷ 

 

Flipkart Big Billion Days Sale 2023

Flipkart Big Billion Days sale Image 1 Flipkart Big Billion Days সেল চলাকালীন iPhone 12 পাওয়া যাচ্ছে একদম জলের দামে
Flipkart

 

Flipkart তাদের সেল চালানোকালীন প্রচুর অফার নিয়ে আমাদের সামনে হাজির হয়। তবে এ বছর বিশেষ নজর থাকবে আইফোনের উপর। Flipkart Big Billion Days সেল চালানোকালীন iPhone 12 পাওয়া যাচ্ছে একদম জলের দামে । 15 SEPTEMBER ভারতে শুরু হয়েছে iPhone 15 সিরিজের প্রি-বুকিং। অফলাইন ও অনলাইন স্টোরগুলিতে পাওয়া যাচ্ছে এই স্মার্টফোন। সকলেরই নজর থাকবে আইফোনের এই মডেল গুলির উপর ।

 

Apple iPhone 12 কিভাবে 35000 এর নিচে পাবেন

Flipkart Big Billion Days sale চালানোকালীন iPhone 12 এর দাম রেখেছে Rs.- 38999 , কিন্তু ক্রেতারা ব্যাংকের অফারটি ব্যবহার করে আরো তিন হাজার টাকা পর্যন্ত দাম কমাতে পারেন ৷ এটার দাম কমিয়ে 35999 টাকায় নিয়ে আসতে পারবেন ৷ আগ্রহী ক্রেতারা এই দাম আরো কমিয়ে 32999 টাকায় নিয়ে আসতে পারবেন এই Big Billion Days sale চলাকালীন  ৷ ক্রেতারা স্মার্টফোন, ল্যাপটপ, ট্যাবলেট এবং স্মার্টওয়াচ সহ বিভিন্ন ইলেকট্রনিক পণ্যের উপর ভারী ছাড় পাবেন  ৷ অ্যাপেল আইফোন ছাড়াও আপনি অন্য স্মার্টফোনের দিকেও নজর রাখতে পারেন এই ছাড় চলাকালীন ৷ Samsung Galaxy F13, Motorola G32, OPPO A17k, realme C55 এবং অন্যান্যের মতো জনপ্রিয় স্মার্টফোনগুলির জন্য প্রকাশিত ছাড়ের দামগুলি নিচে দেওয়া হল ৷

 

 কোন কোন স্মার্টফোন জলের দামে পাওয়া যাচ্ছে 

 

Samsung Galaxy F13:

Samsung Galaxy F13 Flipkart Big Billion Days সেল চলাকালীন iPhone 12 পাওয়া যাচ্ছে একদম জলের দামে

Flipkart Sale চলাকালীন, আপনি স্মার্টফোনটি কিনতে পারবেন Rs.- 9199 , এটি 38 শতাংশ ডিসকাউন্ট অফার দিচ্ছে Flipkart. এই ডিভাইসটিতে গরিলা গ্লাস 5 সহ একটি 6.6-ইঞ্চি ফুল HD+ ডিসপ্লে রয়েছে  এই স্মার্টফোনটিতে।  এই স্মার্টফোনটিতে Exynos 850 প্রসেসর এর সঙ্গে 8 GB RAM এবং 64 GB Internal Storage রয়েছে। এর মেন ক্যামেরা 50 MP, এবং 8 MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে।  এটিতে 6000 MAH Lithium ব্যাটারি রয়েছে। এই স্মার্টফোনটির আসল দাম হল Rs.-14999 টাকা কিন্তু এই সেল চলাকালীন আগ্রহী ক্রেতারা খুব কম টাকায় কিনতে পারবেন।

 

Motorola G32: 

Motorola G32 Flipkart Big Billion Days সেল চলাকালীন iPhone 12 পাওয়া যাচ্ছে একদম জলের দামে

Flipkart Big Billion Days সেল-এ, আপনি এই স্মার্টফোনটি Rs. 9999 টাকায় পাবেন, যা এর আসল দাম থেকে অনেক কম দামে পাওয়া যাচ্ছে। এই স্মার্টফোনটির আসল দাম হল 18999  টাকা. এই ডিভাইসটিতে 90 Hz রিফ্রেশ রেট সহ একটি 6.5-ইঞ্চি ফুল HD+ ডিসপ্লে রয়েছে এবং একটি 50 MP মেন ক্যামেরা এবং একটি 16 MP ফ্রন্ট ক্যামেরা সহ এটিতে ট্রিপল-ক্যামেরা সেটআপও  রয়েছে। এই স্মার্টফোনটি Qualcomm Snapdragon 680 প্রসেসর এবং একটি 5000 mAh লিথিয়াম পলিমার ব্যাটারি রয়েছে । একটি 33 ওয়াট Turbo Power চার্জার Support করে ৷

 

Oppo A17k: 

Oppo A17k Flipkart Big Billion Days সেল চলাকালীন iPhone 12 পাওয়া যাচ্ছে একদম জলের দামে

এই Sale চলাকালীন আপনি এই স্মার্টফোনটি সব থেকে কম দামে কিনতে পারবেন। Flipkart এর এই সেল চলাকালীন এই স্মার্টফোনটি 8,999 টাকায় পাবেন, যা এর আসল মূল্য থেকে 30 শতাংশ ছাড় ৷ এই স্মার্টফোনটির আসল দাম হল 12,999  টাকা। এই ডিভাইসটিতে একটি 6.56-ইঞ্চি HD+ ডিসপ্লে রয়েছে এবং এটি একটি MediaTek Helio P35 প্রসেসরও রয়েছে। এতে একটি 8MP AI মেন ক্যামেরা এবং সেলফির জন্য একটি 5MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে। একটি 5000 mAh ব্যাটারির সঙ্গে এই স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে, এই সেল চলাকালীন। স্মার্টফোনটিতে আলাদা করে RAM লাগানো যাবে ।

Poco M5: 

Poco M5 Flipkart Big Billion Days সেল চলাকালীন iPhone 12 পাওয়া যাচ্ছে একদম জলের দামে

Flipkart Big Billion Days সেল চলাকালীন, ক্রেতারা এই স্মার্টফোনটি একদম জলের দামে কিনতে পারবেন ৷ এই স্মার্টফোনটি আসল দাম হল 15999, Flipkart সেল চলাকালীন ৫১% ছাড় দিচ্ছে, ছাড় দেওয়ার পর এটির দাম হল 7777 মাত্র ৷ এই ডিভাইসটিতে 90Hz রিফ্রেশ রেট এবং 240Hz টাচ স্যাম্পলিং রেট সহ একটি 6.58-ইঞ্চি ফুল HD+ ডিসপ্লে রয়েছে। এটি একটি 50 MP আল্ট্রা HD মেন ক্যামেরা, একটি 2 MP ক্যামেরা এবং একটি 2 MP ম্যাক্রো ক্যামেরা সহ একটি AI ট্রিপল ক্যামেরা সেটআপ  এর সঙ্গে পাওয়া যাচ্ছে। একটি 6nm MediaTek Helio G99 প্রসেসর রয়েছে এটিতে । আর  এই স্মার্টফোনটিতে 5000 mAh ব্যাটারি রয়েছে।

 

এই ইভেন্টে, মোবাইল, টিভি এবং অ্যাপ্লায়েন্সেস, ইলেকট্রনিক্স, ফ্যাশন এবং বিউটির মতো সেগমেন্টের প্রোডাক্টের উপর ব্যপক ছাড় দেওয়া হবে। আসল দামের থেকে অনেকটা কম দামে কিনতে পারবেন এই স্মার্টফোনগুলি। তবে অফার এখানেই শেষ নয়। আপনার কাছে যদি ক্রেডিট Card থাকে তাহলে আরও অনেকগুলো টাকা পকেটেই রাখতে পারবেন। Axis, ICICI, HDFC BANK এবং Kotak Mahindra ব্যাঙ্ক তাঁদের গ্রাহকদের জন্য বিশেষ ছাড়ের ব্যবস্থাও রেখেছে।

 

সুমন 24 Asb News এর টেকনোলোজি বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, টেকনোলোজি নিয়ে 24 Asb News এ তার হাতেখড়ি। আস্তেআস্তে সে আমাদের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।

Leave a Comment