Samsung Galaxy S23 Ultra বিশাল ডিসকাউন্ট Flipkart Big Billion Days সেলে

Flipkart Big Billion Days সেল শুরু হয়েছে প্রায় এক সপ্তাহ হয়ে গেছে, কিন্তু এই সেলের উপর এত বেশি অফার দেওয়া হচ্ছে যে মানুষ এটা বিশ্বাস করতে পারছে না। অনেক ফোন আছে যেগুলো অর্ধেক দামে বিক্রি হচ্ছে এবং এরকম একটি ফোন, যার উপর অফার চলছে যার নাম Samsung Galaxy S23 Ultra। এছাড়াও এই ফোনে দেওয়া হচ্ছে বিশাল ডিসকাউন্ট। Samsung Galaxy S23 Ultra-এর আসল দাম হল 1,49,999 টাকা, এই ফ্লিপকার্ট সেলে একটি বিশাল ডিসকাউন্ট দেওয়া হচ্ছে৷ এই ফোনটি বর্তমানে বিশাল ডিসকাউন্ট সহ বিক্রি হচ্ছে৷

আপনি যদি একটি নতুন স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন তবে আপনি এর চেয়ে ভাল সুযোগ পেতে পারেন না৷ এই Flipkart Big Billion Days Sale শেষ হতে চলেছে, তাই আপনি যদি শীঘ্রই ফোনটি কিনে থাকেন তবে এটি আপনার জন্য ভাল হবে iPhones থেকে Galaxy. S23 Ultra-তে বিশাল ছাড় দেওয়া হয়েছে।

 

Samsung Galaxy S23 Ultra অফার

Samsung Galaxy S23 Ultra-এর দাম 1 লাখ 34 হাজার টাকা। আপনি এই সেল থেকে 10 হাজার টাকা সাশ্রয় করছেন যদি আপনার HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড বা ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড থাকে, তাহলে আপনি আরও 10% অতিরিক্ত ডিসকাউন্ট পেতে পারেন। এর সাথে, আরও কিছু ডিসকাউন্টও দেওয়া হচ্ছে, যদি কিনতে চান তাহলে অবশ্যই একবার চেষ্টা করে দেখুন।

 

Samsung Galaxy S23 আল্ট্রা ডিসপ্লে

Samsung Galaxy S23 Ultra Display
Samsung Galaxy S23 Ultra Display

 

Samsung Galaxy S23 Ultra লঞ্চ হয়েছে। এই ফোনে অনেক নতুন বৈশিষ্ট্য এবং উল্লেখযোগ্য উন্নতি রয়েছে। এটিতে একটি 6.8-ইঞ্চি QHD+ ডিসপ্লে, ডায়নামিক AMOLED প্যানেল এবং 120Hz স্ক্রিন রিফ্রেশ রেট রয়েছে।

 

Samsung Galaxy S23 আল্ট্রা স্টোরেজ

Samsung Galaxy S23 Ultra-এ একটি Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসর রয়েছে, যার 12GB পর্যন্ত RAM এবং 1TB অভ্যন্তরীণ স্টোরেজ রয়েছে ৷ এই স্মার্টফোনটি অনেক ফ্লেভারে আসে, এটি Samsung এর কাস্টম One UI 5.1 স্কিন সহ Android 13 এ চলে ৷ এটিতে একটি বড় 5000mAh ব্যাটারি রয়েছে, যা তারযুক্ত এবং বেতার উভয় দ্রুত চার্জিং সমর্থন করে।

Samsung Galaxy S23 আল্ট্রা ক্যামেরা

Samsung Galaxy S23 Ultra ফোনের ক্যামেরা খুবই ভালো, কারণ এই ফোনটি সরাসরি আইফোনের সাথে প্রতিযোগিতা করে। এই ফোনটি বিশেষভাবে ক্যামেরার জন্য ডিজাইন করা হয়েছে। এই ফোনে একটি 200MP প্রধান ক্যামেরা সেন্সর রয়েছে যা চমৎকার ছবি তোলে। এছাড়াও এতে রয়েছে 12 মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা, 10 মেগাপিক্সেল টেলিফোটো ক্যামেরা এবং 10 মেগাপিক্সেল পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা।

নাইট মোড, পোর্ট্রেট মোড, প্রো মোড এবং ভিডিও মোডের মতো অনেক ক্যামেরা বৈশিষ্ট্যও এতে দেওয়া হয়েছে। যারা তাদের স্মার্টফোন দিয়ে দুর্দান্ত ফটো এবং ভিডিও তুলতে চান তাদের জন্য এটি একটি দুর্দান্ত বিকল্প।

Samsung Galaxy S23 Ultra-তে ভিডিও কল এবং সেলফির জন্য একটি 12MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে,  12MP ক্যামেরা থেকে তোলা ছবিগুলিও খুব ভাল ৷

স্পেসিফিকেশন:

 

  • 12GB RAM এবং 1TB পর্যন্ত স্টোরেজ 
  • মেন লেন্স হল 200MP ISOCELL HP2 সেন্সর
  • 12MP আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স
  • 10MP টেলিফটো লেন্স
  • 10MP পেরিস্কোপ লেন্স
  • 12MP সেলফি ক্যামেরা 
  •  5000mAh ব্যাটারি
  • 45W চার্জিং
  • 10W Qi ওয়্যারলেস চার্জিং

 

সুমন 24 Asb News এর টেকনোলোজি বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, টেকনোলোজি নিয়ে 24 Asb News এ তার হাতেখড়ি। আস্তেআস্তে সে আমাদের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।

Leave a Comment