Hero Splendor Plus : মাত্র 3000 টাকায় নতুন Hero Splendor Plus বাড়িতে নিয়ে যান

Hero Splendor Plus: ভারতীয় গাড়ির বাজার বিশ্বের বৃহত্তম টু হুইলার বাজার, যেখানে Hero Motor Corp – এর বাইকের চাহিদা সবচেয়ে বেশি। ভারতের বাজারে Hero Motor Corp – এর অনেক গাড়ি রয়েছে। আজ এই পোস্টে আমরা Hero Splendor Plus নতুন প্রজন্ম সম্পর্কে কথা বলতে যাচ্ছি। আপনি যদি এই বাইকটি কিনতে আগ্রহী হন এবং আপনার যদি মাত্র 3,000 টাকা থাকে, তাহলে আমরা এই পোস্টে আপনাকে বলতে যাচ্ছি কিভাবে আপনি এই দামে এই গাড়িটি কিনতে পারবেন।

Hero bike Hero Splendor Plus : মাত্র 3000 টাকায় নতুন Hero Splendor Plus বাড়িতে নিয়ে যান

Hero Splendor Plus ভেরিয়েন্ট এবং কালার অপশন :

Hero Motor Corp 3টি ভেরিয়েন্টে স্প্লেন্ডার প্লাস অফার করে এবং এটি 7টি রঙের বিকল্পে পাওয়া যাচ্ছে , যার মধ্যে রয়েছে সিলভারের সঙ্গে কালো, বেগুনি দিয়ে কালো, স্পোর্টস রেডের সঙ্গে কালো, সবুজের সঙ্গে হেভি গ্রে ।

Hero Splendor Plus ইঞ্জিন :

hero splendor plus bike Hero Splendor Plus : মাত্র 3000 টাকায় নতুন Hero Splendor Plus বাড়িতে নিয়ে যান

100 CC সেগমেন্টে, শীর্ষ নামটি Hero Splendor থেকে আসে এবং এটি একটি 97.2 cc ইঞ্জিন, যা এখন ভারত সরকারের BS6 2.0 নিয়মের অধীনে পরিচালিত হয়। এই ইঞ্জিনটি 8000 RPM -এ 7.91 BHP শক্তি এবং 6000 RPM-এ 8.05 NM টর্ক জেনারেট করে৷ এই ইঞ্জিনটি 4 স্পিড গিয়ার বক্স দিয়ে চালিত। সংস্থাটি এখন এটি ফুয়েল ইনজেক্টর setup দিয়ে চালিত। কোম্পানির দাবি যে আপনি 60 কিলোমিটারের বেশি মাইলেজ পাবেন। এর মোট ওজন মাত্র 121 কেজি এবং জ্বালানী ট্যাঙ্কের ক্ষমতা 9.8 লিটার ।

Hero Splendor Plus হার্ডওয়্যার এবং বৈশিষ্ট্য :

Hero Splendor Plus এ হার্ডওয়্যার বিকল্পগুলির মধ্যে রয়েছে সামনের দিকে টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক এবং পিছনে ডুয়াল শক শোষক ৷ নিরাপত্তা সুবিধার জন্য দু দিক এই চেইন কভার এবং ড্রাম ব্রেক চালু করা হয়েছে। ফিচারের মধ্যে রয়েছে ফুয়েল অ্যালার্ট, স্ট্যান্ড অ্যালার্ট, স্পিডোমিটার, টেকোমিটার, সাইড ইন্ডিকেটর এবং এগুলি ছাড়াও কোম্পানি এখন USB চার্জিং ক্যাবলও আছে।

Hero Splendor Plus কীভাবে কিনবেন জেনে নিন :

আপনি প্রতি মাসে মাত্র 2,566 টাকা EMI দিয়ে এটি কিনতে পারেন। এই EMI 3 বছরের জন্য যাতে আপনাকে 10% সুদ দিতে হবে। একটি Hero Splendor Plus বাইক কিনতে আপনাকে মাত্র 3,652 টাকা ডাউন পেমেন্ট করতে হবে। ভারতীয় বাজারে বাইকটির দাম 73,059 হাজার টাকা এক্স-শোরুম এ ।

 

সুমন 24 Asb News এর টেকনোলোজি বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, টেকনোলোজি নিয়ে 24 Asb News এ তার হাতেখড়ি। আস্তেআস্তে সে আমাদের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।

Leave a Comment