ফাটাফাটি লুক নিয়ে বাজারএ আসছে Hero Splendor X150, পাওয়া যাবে 2024 এ

ভারতের বাজারে একের পর এক নতুন বাইক নিয়ে আসছে হিরো কোম্পানি। Hero Splendor X150-এর একটি স্পাই ইমেজ সামনে এসেছে, যাতে এই বাইকটিকে নতুন লুকে দেখা যাচ্ছে। আর এই বাইকটির লুক Hero Splendor Plus এর মত। তবে এটি একটি হিরো কোম্পানি থেকে আসা একটি অ্যাডভেঞ্চার বাইক বলে মনে হচ্ছে। আর বাইক বিশেষজ্ঞদের মতে, এই বাইকটি অফ-রোডিংয়ের জন্য তৈরি করা হয়েছে।

তথ্য অনুযায়ী, এই বাইকটিতে অনেক নতুন ফিচার এবং ডিজাইনে পরিবর্তন এনে একটি নতুন লুক দেওয়া হয়েছে। এবং বাইক বিশেষজ্ঞদের মতে, বর্তমানে এই বাইকটি পরীক্ষা করা হচ্ছে। আর টেস্টিং শেষ হলেই এই বাইকটি সারা দেশে আনা হবে। “Hero splendor x150” সম্পর্কে আরও তথ্য দেওয়া হয়েছে।

Hero Splendor X150
____New Hero Splendor

Hero splendor x150 ভারতে লঞ্চ Date

Hero Splendor X150 লঞ্চ সম্পর্কে কথা বললে, এই বাইকটির লঞ্চ সম্পর্কে কোন তথ্য প্রকাশ করা হয়নি। কিন্তু বাইক বিশেষজ্ঞদের মতে, এই অ্যাডভেঞ্চার বাইকটি ভারতের বাজারে 2024 থেকে 2025 সালের মধ্যে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। এই বাইকটি লঞ্চ হওয়ার সাথে সাথেই আপনাকে আপডেট করা হবে।

 

ভারতে Hero splendor x150 দাম

Hero Splendor X150 এর দাম সম্পর্কে কথা বললে, কোম্পানি এই বাইকের দাম সম্পর্কে কোনো তথ্য প্রকাশ করেনি। কিন্তু বাইক বিশেষজ্ঞদের মতে, যেহেতু এটি Hero-এর একটি অ্যাডভেঞ্চার বাইক হতে চলেছে, তাই এই বাইকের দাম 1.50 থেকে 2 লক্ষ টাকার মধ্যে হতে পারে বলে আশা করা হচ্ছে।

Hero splendor x150 ডিজাইন

Hero Splendor X150-এর স্পাই ইমেজে এই বাইকটিকে অসাধারণ লুকে দেখা যাচ্ছে। এই বাইকটিতে আপনি KTM 390 এর মতো একটি বড় ইঞ্জিন এবং সাসপেনশন পাবেন, বাইকের সামনের অংশে একটি বড় স্টিলের সাদা ফ্রেম রয়েছে এবং এই বাইকটিকে সাদা এবং নীল দুটি মিশ্র রং এবং ট্যাঙ্কে একটি নতুন ধরনের লোগো দেখা যাচ্ছে। বাইকটির ডিজাইন দেখা গেছে। যা এটিকে একটি দুর্দান্ত অ্যাডভেঞ্চার বাইকের চেহারা দেয়।

Hero splendor x150 ফিচার

Hero Splendor-এর ফিচারের কথা বললে আপনি এই বাইকে SMS অ্যালার্ট, সেলফ স্টার্টের মত অপশন পেতে পারেন এবং এই বাইকে 13-14 লিটার ট্যাঙ্কও পেতে পারেন।

Hero splendor x150 ইঞ্জিন

Hero Splendor X150 এর ইঞ্জিনের কথা বলতে গেলে, একটি অ্যাডভেঞ্চার বাইকে খুব ভালো ইঞ্জিন থাকতে হয়। যাতে সে দীর্ঘক্ষণ বাইকটি ভালোভাবে চালাতে পারে এবং ভালো পারফরমেন্স দিতে পারে। এই বাইকে যে ইঞ্জিন প্রত্যাশিত তা হল টুইন সিলিন্ডার, 4-ভালভ, DOHC, F.I. আপনি এটি ইঞ্জিনের সাথে দেখতে পারেন, যা একটি খুব ভাল 150cc ইঞ্জিন।

Hero splendor x150 সাসপেনশন এবং ব্রেক

Hero Splendor X150 এর সাসপেনশন সম্পর্কে কথা বলতে গিয়ে, স্পাই ইমেজে প্রকাশ করা হয়েছে যে এই বাইকে দুটি সাসপেনশন দেখা যাচ্ছে। সামনের দিকে, WP APEX USD খোলা কার্টিজ ফর্ক সাসপেনশন দেখা যায়। এবং পিছনে, 177 মিমি চাকা ভ্রমণ WP APEX মনোশক সাসপেনশন দেখা যাচ্ছে।

এছাড়াও, আপনি এই বাইকে দুটি ডিস্ক ব্রেক দেখতে পাবেন। একটি সামনে এবং একটি পিছনে এবং টায়ার সম্পর্কে কথা বললে, আপনি 18 থেকে 21 ইঞ্চি স্পোক হুইল টায়ার দেখতে পাবেন। এবং এটি CEAT Gripp XL কোম্পানির টায়ার যা অফ-রোডিংয়ের জন্য তৈরি। স্পাই ইমেজে বাইকটিকে পুরো হুড দিয়ে ঢাকা দেখানো হয়েছে। কিন্তু এই সব তথ্যই দিচ্ছেন বাইক বিশেষজ্ঞ।

 

Hero splendor x150 প্রতিদ্বন্দ্বী বাইক

Hero splendor x150 লঞ্চের পর, এই বাইকটি ভারতের বাজারে Royal Enfield Himalayan এবং Royal Enfield Continental GT 650 এর মত বাইকের সাথে প্রতিযোগিতা করে।

সুমন 24 Asb News এর টেকনোলোজি বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, টেকনোলোজি নিয়ে 24 Asb News এ তার হাতেখড়ি। আস্তেআস্তে সে আমাদের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।

1 thought on “ফাটাফাটি লুক নিয়ে বাজারএ আসছে Hero Splendor X150, পাওয়া যাবে 2024 এ”

Leave a Comment