Motorola Moto G86 লঞ্চ হলে এই ফোন মার্কেট কাঁপিয়ে তুলবে, জানুন কি এমন আছে এই ফোনে

ভারতের Market এ খুব শীঘ্রই আসতে চলেছে Motorola Moto G86 Phone. Motorola তার ফোনের বৈশিষ্ট্য এবং শক্তির কারণে বাজারে অনেক আলোচিত। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, Motorola তার নতুন ফোন Motorola Moto G86 লঞ্চ করবে আগামী বছর অর্থাৎ 5 সেপ্টেম্বর 2024 এ। অনেক ভালো ফিচার ইনবিল্ট থাকবে এই ফোনে। এই ফোনে 50 মেগাপিক্সেল পর্যন্ত ক্যামেরা থাকতে পারে। আসুন এই ফোনটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করা যাক-

Motorola Moto G86 ফোনে একটি 6.56 ইঞ্চি AMOLED ডিসপ্লে দেখা যাবে। এটিতে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে, যার প্রাথমিক ক্যামেরা 50 এমপি। এছাড়াও 13 MP + 2 MP রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এই ফোনের সবচেয়ে বিশেষ ব্যাপার হল এতে মিডিয়াটেক ডাইমেনসিটি 8200 প্রসেসর রয়েছে। আসুন এই ফোনের লঞ্চের তারিখ এবং দাম সম্পর্কে জানি।

ভারতে Motorola Moto G86 লঞ্চের তারিখ:

Motorola Moto G86 Phone
Motorola Moto G86 Phone Lunch Date

 

দেখুন, Motorola আগামী বছরের 5 সেপ্টেম্বর তাদের নতুন স্মার্টফোন লঞ্চ করতে পারে, এটি সম্পর্কে এখনও কোনও অফিসিয়াল তথ্য প্রকাশ করা হয়নি। মিডিয়া রিপোর্ট এবং Rumored থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, Motorola Moto G86 এর দাম হতে পারে 24,999 টাকা। কানেক্টিভিটির ক্ষেত্রে এই ফোনে 4G, 5G এবং VoLTE এর মত সাপোর্ট দেওয়া হয়েছে। এমন তথ্য বেরিয়ে আসছে যে কোম্পানি শীঘ্রই তাদের অফিসিয়াল ওয়েবসাইটে এই ফোনটি ঘোষণা করতে পারে।

Motorola Moto G86 Display

এই মটোরোলা ফোনে একটি 6.56 ইঞ্চি AMOLED ডিসপ্লে দেখা যাবে, যার রেজোলিউশন 1080 x 2400 পিক্সেল। এই স্মার্টফোনের ডিসপ্লের পিক্সেল ঘনত্ব হল 393 ppi। এর ডিসপ্লেতে অ্যান্টি ফিঙ্গার প্রিন্ট লেপ, ওয়াটার রেপেলেন্ট ডিজাইন, HDR10 এর মত ফিচার দেওয়া হয়েছে। এসব ছাড়াও এর ডিসপ্লেতে 120 Hz রিফ্রেশ রেট দেওয়া হয়েছে, এই ফোনের ডিসপ্লে পাঞ্চ হোল ডিজাইনে রয়েছে।

Motorola Moto G86 Camera

Motorola Moto G86 Phone Camera
Motorola Moto G86 Camera

 

আসুন জেনে নেওয়া যাক Motorola Moto G86 এর ক্যামেরা সম্পর্কে, এই ফোনটিতে একটি 50 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর রয়েছে। এছাড়াও 13 MP এবং 2 MP রিয়ার ক্যামেরা সেন্সর লাগানো হয়েছে। এখন সেলফি ক্যামেরা এবং ভিডিও কলিংয়ের মতো এই ফোনের বৈশিষ্ট্য সম্পর্কে কথা বলা যাক, এতে একটি 32 এমপি ফ্রন্ট ক্যামেরা সেন্সর রয়েছে। ক্যামেরা ফিচার হিসেবে এলইডি ফ্ল্যাশ লাইট, এইচডিআর এবং প্যানোরামার মতো বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত করা হয়েছে।

Motorola Moto G86 Battery & Charger

Motorola Moto G86 এ 5000 mAh শক্তির লিথিয়াম পলিমার ব্যাটারি ঢোকানো হয়েছে। এছাড়াও এই ফোনে ব্যাটারি চার্জ করার জন্য 68W ফাস্ট চার্জিং সাপোর্ট দেওয়া হয়েছে। ব্যাটারি চার্জ করার জন্য, একটি USB Type-C2.0 চার্জার ক্যাবল দেওয়া হয়েছে।

Motorola Moto G86 স্পেসিফিকেশন

Motorola Moto G86 স্ক্রিনের আকার 6.56 ইঞ্চি, ডিসপ্লে টাইপ AMOLED, ক্যামেরা বৈশিষ্ট্য বিবরণ – রিয়ার ক্যামেরা সেটআপ 50 MP + 13 MP + 2 MP,
ভিডিও রেকর্ডিং 1080p FHD
ব্যাটারি বৈশিষ্ট্য বিবরণ – ব্যাটারি ক্ষমতা 5000 mAh
সব থেকে দ্রুত চার্জিং 68W.

সুমন 24 Asb News এর টেকনোলোজি বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, টেকনোলোজি নিয়ে 24 Asb News এ তার হাতেখড়ি। আস্তেআস্তে সে আমাদের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।

Leave a Comment