New Bike in India : পুজোর আগেই রইল সেরা বাইক এর সন্ধান, গার্লেফ্রন্ড ও পছন্দ করবে এ রকম বাইক

NEW BIKE in INDIA: স্পোর্টি লুক এবং স্মার্ট বৈশিষ্ট্য সহ এই বছরের সেরা বাইক

পুজোয় কে চায় না ঘুরতে? তাও যদি গার্লেফ্রন্ডদের সঙ্গে হয়, আর তার সাথে বাইকে বসিয়ে গার্লেফ্রন্ড কে পুজোতে ঘুরাতে কে চায় না? তাই বাইক কিনতে যাবার আগে আপনাকে জানতেই হবে এবছরের সেরা বাইকগুলি কী কী ?

 

New Bike in India 2023 :

কোম্পানিগুলি ভারতে অটোমোবাইলের ক্রমাগত ক্রমবর্ধমান খাঁচা বুঝতে পেরেছে। এরপর নিরন্তর এই ক্ষেত্র সম্প্রসারণে নিয়োজিত রয়েছেন। ভারতীয় মোটর গাড়ি প্রস্তুতকারক সংস্থাগুলি জানতে পেরেছে যে কোন ধরণের মোটরসাইকেল ভারতের লোকেরা বেশি পছন্দ করে। তাই, মানুষের চাহিদা মেটাতে, স্বয়ংচালিত সংস্থাগুলি 2023 সালে আরও স্মার্ট বৈশিষ্ট্য সহ বাইক লঞ্চ করেছে। বছরের বাকি সময় গুলিও বাজার মাতিয়ে রাখতে চলেছে বেশ কয়েকটি সংস্থা। পুজো, দীপাবলি মরশুম জুড়ে একাধিক মোটরসাইকেল লঞ্চ করার পরিকল্পনা তদের। চলুন দেখে নেওয়া যাক সেই বাইকগুলি কী কী এবং কবে আসতে পারে।

আজ এই পোস্টে আমরা আপনাকে এই বছরের সেরা 5টি বাইক সম্পর্কে বলতে যাচ্ছি যেগুলির আকর্ষণীয় দাম এবং প্রচুর বৈশিষ্ট্য সহ আকর্ষণীয় লুক রয়েছে।

Harley-Davidson X440

Harley Davidson X440 New Bike in India : পুজোর আগেই রইল সেরা বাইক এর সন্ধান, গার্লেফ্রন্ড ও পছন্দ করবে এ রকম বাইক

Harley-Davidson X440 এই বছর 2023 সালে লঞ্চ হয়েছে। এ দু চাকার জন্য বাইক-প্রেমীদের আর কিছুদিন অপেক্ষা করতে হবে। এর ডেলিভারি শুরু হচ্ছে 15 অক্টোবর থেকে। এটি একটি দুর্দান্ত ক্রুজার বাইক। যা তিনটি ভেরিয়েন্ট এবং চারটি রঙের সাথে পাওয়া যায়। ভারতীয় বাজারে এর দাম 2.81 লক্ষ টাকা থেকে শুরু হয় এবং এক্স-শোরুমে 2.89 লক্ষ টাকা এর দাম। এই গাড়ির মোট ওজন 190.5 কেজি এবং এর ফুয়েল ট্যাঙ্কের ক্ষমতা 13.5 লিটার। যদি আমরা এর মাইলেজ সম্পর্কে কথা বলি, এটি আপনাকে প্রতি কিলোমিটারে 35 লিটার পর্যন্ত মাইলেজ দেয়। এতে আপনি উভয় প্রান্তে ডিস্ক ব্রেক সহ একটি 440 cc BS6 ইঞ্জিন পাবেন।

Harley-Davidson X440-এ অনেক আধুনিক বৈশিষ্ট্য দেখা যায়। এতে আপনি ব্লুটুথ কানেক্টিভিটি পাবেন এবং টার্ন বাই টার্ন নেভিগেশন ফাংশন পাবেন যা আপনি টপ মডেলে পাবেন। অন্যান্য স্ট্যান্ডার্ড বৈশিষ্ট্যগুলির মধ্যে, আপনি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার পাবেন। যেটিতে স্পিডোমিটার, গিয়ার পজিশন, ফুয়েল গেজ, সার্ভিস ইন্ডিকেটর, স্ট্যান্ড অ্যালার্ট এবং রিয়েল টাইমের মতো বৈশিষ্ট্য পাওয়া যায়।

Street Fighter TVS Apache RTR 310

RTR 310

Street Fighter TVS Apache RTR 310 একটি সাপোর্ট বাইক। যা তিনটি ভেরিয়েন্ট এবং দুটি কালার অপশনের সাথে পাওয়া যাচ্ছে। এটি এই বছর 2023 সালে চালু করা হয়েছে। এটি একটি দুর্দান্ত বাইক, এটি খুব অল্প সময়ের মধ্যে ভারতে খুব জনপ্রিয় হয়ে উঠেছে। এতে আপনি 312.12 cc BS6 ইঞ্জিন পাবেন। এর উভয় প্রান্তে অ্যান্টি-লকিং ব্রেকিং সিস্টেমের সাথে ডিস্ক ব্রেক রয়েছে। ভারতীয় বাজারে এর দাম 2.42 লক্ষ টাকা থেকে শুরু হয় এবং এক্স-শোরুমে 2.63 লক্ষ টাকা পর্যন্ত যায়। এই গাড়ির মোট ওজন 169 কেজি। এবং এর ফুয়েল ট্যাঙ্কের ক্ষমতা 11 লিটার। এটি আপনাকে প্রতি 30 কিলোমিটারে লিটার পর্যন্ত মাইলেজ দেয়।

আপনি TVS Apache RTR 310-এ উন্নত স্তরের বৈশিষ্ট্যগুলি পাবেন। এতে আপনি ক্লাইমেট কন্ট্রোল সিট, কর্নিং এবিএস, কর্নিং ট্র্যাকশন কন্ট্রোল, কর্নিং ক্রুজ কন্ট্রোল এবং টায়ার প্রেসার মনিটরিং সিস্টেমের মতো উন্নত স্তরের বৈশিষ্ট্যগুলি পাবেন। এছাড়াও আপনি স্পিডোমিটার, গিয়ার পজিশন, ফুয়েল গেজ, ব্লুটুথ কানেক্টিভিটি এবং স্মার্ট অ্যাসিস্ট নেভিগেশন সিস্টেম পাবেন।

TVS Raider 125

TVS Raider 125 New Bike in India : পুজোর আগেই রইল সেরা বাইক এর সন্ধান, গার্লেফ্রন্ড ও পছন্দ করবে এ রকম বাইক

TVS Raider 125 যা ভারতে একটি স্পোর্টি চেহারা এবং একটি সাশ্রয়ী মূল্যের সাথে লঞ্চ করা হয়েছে। ভারতীয় বাজারে এর দাম 95219 টাকা থেকে শুরু করে 1.02 লক্ষ টাকা এক্স-শোরুম। এটি আপনার জন্য চারটি ভেরিয়েন্ট সহ নয়টি রঙের পাওয়া যাচ্ছে। এতে আপনি 124.8 cc BS6 ইঞ্জিন পাবেন। এর ব্রেকিং সিস্টেমে আপনি ডিস্ক এবং ড্রাম ব্রেক পাবেন। এই গাড়ির মোট ওজন 127 কেজি। এবং এর ফুয়েল ট্যাঙ্কের ক্ষমতা 10 লিটার। এর মাইলেজ সম্পর্কে কথা বললে, এটি আপনাকে প্রতি 60 কিলোমিটারে লিটার পর্যন্ত মাইলেজ দেয়।

TVS Rider 125-এর বৈশিষ্ট্য তালিকায়, আপনি একটি সম্পূর্ণ ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার পাবেন, এর পাশাপাশি আপনি ব্লুটুথ সংযোগ এবং স্মার্টফোন সংযোগ সহ স্মার্ট অ্যাসিস্ট নেভিগেশন সিস্টেমও পাবেন। এর স্ট্যান্ডার্ড ফিচারগুলির মধ্যে, আপনি স্পিডোমিটার, টেকোমিটার, ট্রিপ মিটার, গিয়ার পজিশন, ফুয়েল গেজ, সার্ভিস ইন্ডিকেটর, রিয়েল টাইম, স্ট্যান্ড অ্যালার্টের মতো বৈশিষ্ট্যগুলি পান।

Royal Enfield Hunter

20231004 212112 New Bike in India : পুজোর আগেই রইল সেরা বাইক এর সন্ধান, গার্লেফ্রন্ড ও পছন্দ করবে এ রকম বাইক
Hunter bike

 

Royal Enfield Hunter 350 হল একটি শক্তিশালী স্ট্রিট বাইক যা ভারতে সম্প্রতি আপডেট সহ লঞ্চ করা হয়েছে। এটি আটটি রঙের বিকল্পের সাথে উপলব্ধ, ভারতীয় বাজারে এর দাম 1.49 লক্ষ টাকা থেকে শুরু করে 1.75 লক্ষ টাকা এক্স-শোরুম। এতে আপনি 349.34 cc BS6 ইঞ্জিন পাবেন। এর সাথে, আপনাকে উভয় প্রান্তে ডিস্ক ব্রেক সহ অ্যান্টি-লকিং ব্রেকিং সিস্টেমের সুবিধাও দেওয়া হয়েছে। এই গাড়ির মোট ওজন 177 কেজি এবং এর সম্পূর্ণ ট্যাঙ্কের ক্ষমতা 13 লিটার। একই সময়ে, আপনি প্রতি কিলোমিটারে 36 লিটার পর্যন্ত মাইলেজ পাবেন।

Royal Enfield Hunter 350 এর বৈশিষ্ট্যগুলির মধ্যে, আপনি একটি বৃত্তাকার আকৃতির উপকরণ ক্লাস্টার পাবেন। এতে স্পিডোমিটার, টেকোমিটার, ট্রিপ মিটার, গিয়ার পজিশন, রিয়েল টাইম, স্ট্যান্ড অ্যালার্টের মতো ফিচার রয়েছে, এ ছাড়াও এতে মোবাইল চার্জ করার জন্য ইউএসবি পোর্ট রয়েছে।

Royal Enfield Classic 350

Royal Enfield Classic 350 New Bike in India : পুজোর আগেই রইল সেরা বাইক এর সন্ধান, গার্লেফ্রন্ড ও পছন্দ করবে এ রকম বাইক

Royal Enfield Classic 350 এর একটি আলাদা ক্লাস রয়েছে, এই ক্রুজার মোটরসাইকেলটি ভারতে সবচেয়ে জনপ্রিয়। এতে আপনি 6টি ভেরিয়েন্ট এবং 15টি কালার অপশন পাবেন। এতে আপনি 349 cc BS6 শক্তিশালী ইঞ্জিন পাবেন। এর সাথে আপনি অ্যান্টি-লকিং ব্রেকিং সিস্টেম, সিঙ্গেল চ্যানেল ABS সহ ডিস্ক ব্রেক পাবেন। এই গাড়ির মোট ওজন 195 কেজি এবং এর জ্বালানী ট্যাঙ্কের ক্ষমতা 13 লিটার। এর মাইলেজ সম্পর্কে কথা বললে, এটি আপনাকে প্রতি কিলোমিটারে 32 লিটার পর্যন্ত মাইলেজ দেয়। Royal Enfield Classic 350-এর দাম ভারতীয় বাজারে 1.93 লক্ষ টাকা থেকে শুরু হয় এবং এর শীর্ষ ভেরিয়েন্টের দাম এক্স-শোরুমে 2.24 লক্ষ টাকা পর্যন্ত যায়।

সুমন 24 Asb News এর টেকনোলোজি বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, টেকনোলোজি নিয়ে 24 Asb News এ তার হাতেখড়ি। আস্তেআস্তে সে আমাদের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।

Leave a Comment