New Toyota Fortuner লঞ্চের আগে প্রকাশিত ছবি, গাড়ির বাজার এ বড়ো চমক

New Toyota Fortuner 2025: Toyota Fortunerহল ভারতীয় বাজারে সবচেয়ে বড় SUV এবং ভারতের বাজারে অন্যান্য গাড়ির তুলনায় এর চাহিদাও সবচেয়ে বেশি। Toyota Fortuner বড় বড় নেতা ও ব্যবসায়ীরা ব্যবহার করেন। এর সঙ্গী Toyota Fortuner ভারতীয়দের স্বপ্নের SUV রয়ে গেছে। এবং এখন এর জনপ্রিয়তা বজায় রাখতে, কোম্পানি খুব শীঘ্রই তার নতুন প্রজন্মের Toyota Fortuner লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে, যার প্রথম রেন্ডারিং ইমেজ প্রকাশিত হয়েছে।

Toyota Fortuner 2025 ডিজাইন

নতুন প্রজন্মের Toyota Fortuner চমৎকার TNGA প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে নির্মিত হতে চলেছে, যা আপনাকে আরও ভালো অফ-রোডিংয়ের পাশাপাশি আরও আরাম দেবে। এর সাথে, New Toyota Fortuner পুরানো সংস্করণের চেয়ে আরও ভাল ডিজাইনের ভাষা নিয়ে আসতে চলেছে।

New Toyota Fortuner
____Toyota Fortuner

Toyota Kirloskar Motor আগামী বছর তাদের নতুন প্রজন্মের Toyota Hilux লঞ্চ করতে চলেছে, এবং এর সাথে নতুন প্রজন্মের “Toyota Fortuner” ও উন্মোচন করা যেতে পারে, যা অনেকটা Hilux-এর মতোই হতে চলেছে। সামনে, এটি নতুন এলইডি ডিআরএল এবং হেডলাইট সেটআপ সহ একটি পুনরায় ডিজাইন করা ফ্রন্ট গ্রিল পেতে চলেছে, এর সাথে এটি এখন আরও আকর্ষণীয় স্কিড প্লেট এবং চারপাশে আক্রমণাত্মক নকশা সহ দেওয়া হবে। এর সাথে, এর চাকাগুলিও আপডেট করা হচ্ছে, এটি এখন বর্তমান সংস্করণের তুলনায় বড় ডায়মন্ড কাট অ্যালয় হুইল পাবে।

New Toyota Fortuner

পিছনের দিকে নতুন LED টেইল লাইট এবং স্টপ ল্যাম্প সহ সংশোধিত বাম্পার এবং স্পিড প্লেটও পাবেন। বর্তমান ফরচুনারের তুলনায়, নতুন প্রজন্মের ফরচুনারের রেন্ডারিং ইমেজ অনেক বেশি আক্রমণাত্মক এবং আক্রমণাত্মক অবস্থান নিয়ে আসছে।

 

New Toyota Fortuner কেবিন

শুধু বাহ্যিক পরিবর্তনই নয়, আমরা নতুন প্রজন্মের ফরচুনারের ভিতরেও অনেক বড় পরিবর্তন দেখতে যাচ্ছি। ভিতরের দিকে, কেবিন এখন একটি কেন্দ্রীয় কনসোল সহ একটি নতুন ড্যাশবোর্ড লেআউট এবং প্রিমিয়াম গৃহসজ্জার সামগ্রী সহ চামড়ার আসন পাবে। এর সাথে, এটিতে একটি নতুন ডিজাইন করা নিয়ন্ত্রণ, অনেক জায়গায় নরম স্পর্শ এবং পিছনের যাত্রীদের জন্য এই ধরনের ভেন্ট দেওয়া হবে। নতুন প্রজন্মের ফরচুনার দীর্ঘ দূরত্বের জন্য একটি ভাল বিকল্প হতে চলেছে।

New Toyota Fortuner
_____Fortuner

নতুন টয়োটা ফরচুনার বৈশিষ্ট্যের 

বৈশিষ্ট্যগুলির মধ্যে, নতুন ফরচুনার একটি বড় টাচ স্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম এবং ওয়্যারলেস অ্যান্ড্রয়েড অটো সহ অ্যাপল কারপ্লে সংযোগ সহ একটি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার পেতে চলেছে। অন্যান্য হাইলাইটগুলির মধ্যে রয়েছে ওয়্যারলেস মোবাইল চার্জিং, উচ্চতা সামঞ্জস্যযোগ্য ড্রাইভার সিট সহ বায়ুচলাচল আসন এবং স্বাগত সেট ফাংশন, পরিবেষ্টিত আলো, ডুয়াল জোন জলবায়ু নিয়ন্ত্রণ।

নতুন টয়োটা ফরচুনার নিরাপত্তা বৈশিষ্ট্য

সেফটি ফিচারে এখন স্ট্যান্ডার্ড হিসেবে 7টি এয়ারব্যাগ এবং টপ মডেলে 8টি এয়ারব্যাগ রয়েছে। এছাড়াও অন্যান্য হাইলাইটগুলির মধ্যে রয়েছে ইলেকট্রনিক স্ট্যাবিলিটি কন্ট্রোল, টায়ার প্রেসার মনিটরিং সিস্টেম, হিল হাল অ্যাসিস্ট, হিল ডিসেন্ট কন্ট্রোল, ট্র্যাকশন কন্ট্রোল, ABS সহ EBD, 360 ডিগ্রি ক্যামেরা, সেন্সর সহ রিভার্স পার্কিং ক্যামেরা এবং ISOFIX চাইল্ড সিট অ্যাঙ্কর। যাচ্ছি. এ ছাড়া এটি উন্নত প্রযুক্তির মাধ্যমে পরিচালনা করা যাবে বলেও আশা করা হচ্ছে।

New Toyota Fortuner ইঞ্জিন

নতুন ফরচুনারের অনুপাতও পরিবর্তন করা যেতে পারে এবং এটির সাথে এটি এখন সমস্ত হাইব্রিড প্রযুক্তির সাথে পরিচালনা করা যেতে পারে। এটি একটি 2.8 লিটার 4 সিলিন্ডার টার্বো ডিজেল ইঞ্জিনের সাথে চালিত হতে চলেছে। হালকা হাইব্রিড ইঞ্জিন হবে 48 ভোল্ট প্রযুক্তির।

New Toyota Fortuner

তবে বিদেশে নতুন প্রজন্মের ফরচুনারে 2.4 লিটার টার্বো ডিজেল ইঞ্জিন দেওয়া যেতে পারে। যেমন এটি অনেক বড় যানবাহনে ব্যবহৃত হয়।

New Toyota Fortuner লঞ্চের তারিখ

আসন্ন নতুন প্রজন্মের ফরচুনার 2024 সালের শেষের দিকে বা 2025 সালের প্রথম দিকে ভারতীয় বাজারে লঞ্চ হতে পারে। তবে আগামী বছর আন্তর্জাতিক বাজারে নতুন প্রজন্মের হাইলাক্স আনা যাচ্ছে, যার সঙ্গে নতুন প্রজন্মের ফরচুনারও উন্মোচন হতে যাচ্ছে।

 

New Toyota Fortuner Price in India

বর্তমানে, ভারতীয় বাজারে Toyota Fortuner-এর দাম 33.43 লক্ষ টাকা থেকে শুরু করে 51.44 লক্ষ টাকা এক্স-শোরুম। আসন্ন ফরচুনার এই দাম থেকে একটি প্রিমিয়ামে দাম হতে চলেছে।

সুমন 24 Asb News এর টেকনোলোজি বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, টেকনোলোজি নিয়ে 24 Asb News এ তার হাতেখড়ি। আস্তেআস্তে সে আমাদের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।

Leave a Comment