OnePlus Folding Phone: সবাইকে টোপকে দিয়ে প্রথম ফোল্ডেবল ফোন লঞ্চ করে সবাইকে চমকে দিলো OnePlus

স্মার্টফোন উৎপাদনকারী কোম্পানি  OnePlus শীঘ্রই বাজারে তাদের প্রথম ফোল্ডেবল স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। OnePlus Folding Phone বাজারে আনবে OnePlus Open নামে। যা চালু হওয়ার আগেই মানুষের মধ্যে আলোচনা হচ্ছে। কোম্পানি সম্প্রতি একটি Event সময় তাদের প্রথম ফোল্ডেবল স্মার্টফোনের লঞ্চের তারিখ ঘোষণা করেছে।

এই আসন্ন ফোন লঞ্চের আগেই এর স্পেক্স সম্পর্কে তথ্য প্রকাশ করা হয়েছে। তো চলুন আপনাকে এই ফোনের দাম থেকে শুরু করে এতে উপলব্ধ ফিচারের বিস্তারিত জানাই।

OnePlus Folding Phone
OnePlus Folding Phone

কোম্পানি একটি বড় 7.8 ইঞ্চি AMOLED ডিসপ্লে সহ OnePlus Folding Phone লঞ্চ করতে পারে। যার কভারে এটি গ্রাহকদের 6.3 ইঞ্চি ডিসপ্লে দিতে পারে। এর সাথে, মসৃণ পারফরম্যান্সের জন্য ফোনটি 120Hz রিফ্রেশ রেট সমর্থন করবে বলে আশা করা হচ্ছে। কোম্পানি তার প্রথম ফোল্ডেবল স্মার্টফোনটিকে Snapdragon 8 Gan 2 প্রসেসর দিয়ে সজ্জিত করতে পারে।

OnePlus Folding Phone Price:

OnePlus-এর এই ফোনটি 1,39,999 টাকায় লঞ্চ করা হয়েছে এবং  ই-কমার্স সাইট Amazon-এ শুরু হয়েছে এর প্রি-বুকিং এবং 19 অক্টোবর থেকে OnePlus-এর অফিসিয়াল সাইট ।

এর পরে, যদি আমরা স্টোরেজের কথা বলি, এতে 16GB পর্যন্ত RAM এবং 512GB পর্যন্ত স্টোরেজ থাকবে বলে আশা করা হচ্ছে।

নেটওয়ার্ক এবং সিগন্যাল ফ্রিকোয়েন্সি ব্যান্ডগুলি অবস্থান, পরিবেশ এবং স্থানীয় অপারেটরগুলির উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে। n28 5G ব্যান্ড কভারেজ দ্রুত, মসৃণ এবং স্থিতিশীল ৷ ডুয়াল 5G সেলুলার কানেক্টিভিটি, ডুয়াল সিম, ডুয়াল অ্যাক্টিভ ডেটা। n28 5G ব্যান্ড কভারেজ, 

OnePlus Folding Phone Camera :

ফটোগ্রাফারদের কথা মাথায় রেখে কোম্পানি এতে ট্রিপল ক্যামেরা সেটআপ দিয়েছে। যার প্রাইমারি ক্যামেরা হবে 50MP এবং সেকেন্ডারি ক্যামেরা হবে 48MP। এর সাথে এটিতে 48MP এর একটি তৃতীয় ক্যামেরা অন্তর্ভুক্ত করা যেতে পারে। সেলফির জন্য এটি একটি 32MP ক্যামেরা পেতে পারে।

OnePlus Open ফোনটিতে 67W SUPER VOOC চার্জিং সহ একটি 4,805 mAh ব্যাটারি থাকবে। অনুসন্ধান করুন OnePlus Open এর স্বাভাবিক ব্যাটারির ক্ষমতা যথাক্রমে 3295 mAh এবং 1510 mAh, বা মোট 4805 mAh ব্যাটারি পাওয়ারের সমতুল্য। এটি অপসারণযোগ্য ব্যাটারি সহ আসে। এই ফোল্ডেবল স্মার্টফোনটির সবচেয়ে বিশেষ বিষয় হল এটি হালকা এবং ওজন মাত্র 239 গ্রাম।

 

ওয়ানপ্লাস ফোল্ডেবল ফোন ডিজাইন :

এই মোবাইলটি OnePlus তৈরি করেছে। এজন্য আপনার প্রায় সকলেই এর ডিজাইন পছন্দ করবে, OnePlus তার নতুন মোবাইল ডিজাইন করার আগে অনেক কিছু নিয়ে চিন্তা করে। তারপর নতুন মোবাইল বানায়।

অনুসন্ধান করুন OnePlus তিনটি পিছনের ক্যামেরা রয়েছে। যাইহোক, এখন তৈরি হওয়া সব স্মার্টফোনেই বড় স্ক্রিন রয়েছে।

OnePlus Folding Phone Display :

OnePlus Open একটি 7.82-ইঞ্চি ফ্লেক্সি-ফ্লুইড AMOLED প্রাইমারি ডিসপ্লে সহ আসে যা 2800 nits এবং 2K রেজোলিউশনের সর্বোচ্চ উজ্জ্বলতা প্রদান করে। 6.31-ইঞ্চি AMOELD কভার ডিসপ্লে প্রাথমিক ডিসপ্লের মতো 120Hz পর্যন্ত রিফ্রেশ রেটও অফার করে।

ওয়ানপ্লাস ফোল্ডেবল ফোন প্রসেসর :

আপনাদের অনেকেরই প্রশ্ন থাকবে আপনি এই মোবাইলে গেমিং করতে পারবেন কি না, তাহলে আমি আপনাকে এই উত্তরটি দিতে চাই, তবে আপনি যদি এটি দিয়ে গেমিং করতে চান তাহলে করতে পারেন। এতে রয়েছে Snapdragon 8 Gan 2 প্রসেসর, আপনি এতে ভালোভাবে গেমিং করতে পারবেন।

এই ফোনে 4808 mAh এর একটি শক্তিশালী ব্যাটারি রয়েছে যা 67W ফাস্ট চার্জার সাপোর্ট করে। কোম্পানির দাবি, ফোনটি মাত্র 42 মিনিট সময় নেয় 1 থেকে 100 শতাংশ চার্জ হতে ।

সুমন 24 Asb News এর টেকনোলোজি বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, টেকনোলোজি নিয়ে 24 Asb News এ তার হাতেখড়ি। আস্তেআস্তে সে আমাদের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।

Leave a Comment