তাকলাগানো ক্যামেরা নিয়ে হাজির হচ্ছে Realme 12 Pro, ফিচারই চমকে দেবে আপনাকে

Realme ভারতে Realme 12 Pro এবং Realme 12 Pro+ স্মার্টফোন লঞ্চ করার জন্য প্রস্তুত হচ্ছে। কোম্পানি ফোনের ক্যামেরা টিজ করছে কিন্তু এখনও বিস্তারিত কিছু জানায়নি। যাইহোক, কিছু রিপোর্ট অনুসারে আমাদের কাছে স্মার্টফোনের ক্যামেরা এবং ডিজাইন সম্পর্কে বিশদ বিবরণ রয়েছে। নিচে দেওয়া হলো সব তথ্য।

Realme 12 Pro

Realme 12 Pro Price in India: স্মার্টফোন নির্মাতা Realme এই নতুন বছর শুরু করতে চলেছে তার একটি মিডরেঞ্জ ফোন লঞ্চ করে, যার নাম Realme 12 Pro, এই ফোনের লিক আসতে শুরু করেছে, লোকেরা অধীর আগ্রহে অপেক্ষা করছে। অপেক্ষা করছে, এই ফোনটি মিডরেঞ্জে সেরা পছন্দ হতে পারে, আজ আমরা ভারতে Realme 12 Pro মূল্য, স্পেসিফিকেশন এবং দাম সম্পর্কে কথা বলব।

Realme 12 Pro Specification

এই ফোনের স্পেস সম্পর্কে কথা বললে, এতে থাকবে অক্টা কোর প্রসেসর সহ স্ন্যাপড্রাগনের শক্তিশালী চিপসেট, যেটি অ্যান্ড্রয়েড v14 ভিত্তিক হবে, এই ফোনটি 8GB RAM এবং 8GB ভার্চুয়াল RAM সহ 128GB ইন্টারনাল স্টোরেজ সহ আসবে। ফ্ল্যাগশিপ লেভেলের ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ, আসুন এই ফোনটির সম্পূর্ণ স্পেসিফিকেশন বিস্তারিতভাবে দেখি।

TechnicalSpecification
ChipsetQualcomm Snapdragon 7s Gen2
ProcessorOcta Core Processor
Ram8 GB Ram+ 8 GB Virtual Ram
Internal Memory128 GB
Memory Card SlotYes, Up to 1TB
Operating SystemAndroid v14
Fingerprint Sensor On Screen

 

Realme 12 Pro Display

এই ফোনটি একটি 6.7 ইঞ্চি বড় রঙিন আইপিএস স্ক্রিন সহ আসবে, যার 1080 x 2400px রেজোলিউশন এবং 393ppi এর পিক্সেল ঘনত্ব রয়েছে, এই ফোনটি একটি পাঞ্চ হোল টাইপ কার্ভড ডিসপ্লে সহ আসবে, এটির সর্বোচ্চ সর্বোচ্চ উজ্জ্বলতা 1800 নিট এবং একটি রিফ্রেশ রেট রয়েছে 144Hz এর। যার কারণে ফোনের গেমিং পারফরমেন্স স্মুথ হয়ে যায়।

DisplaySpecification
Size6.7 inches
TypeColor IPS Screen
Resolution1080 x 2400 pixels
Pixel Density393 ppi
Brightness1800 Nits
Refresh Rate144Hz
Touch Sampling Rate480Hz
Display TypeBezel Less Punch Hole

 

Realme 12 Pro ব্যাটারি এবং চার্জার

Realme-এর এই শক্তিশালী ফোনটিতে একটি বড় 5000 mAH লিথিয়াম পলিমার ব্যাটারি থাকবে, যা অপসারণযোগ্য হবে না, এর সাথে একটি USB Type-C মডেলের 80W ফাস্ট চার্জার দেওয়া হবে, যা ফোন সম্পূর্ণ চার্জ হতে মাত্র 36 মিনিট সময় নেবে। এই ফোনে রিভার্স চার্জিংয়ের সুবিধাও পাওয়া যাবে।

BatterySpecification
Capacity5000 mAh
Charger80W SUPERVOOC Charger
Reverse ChargingYes

 

Realme 12 Pro Camera 

Realme-এর এই মিডরেঞ্জ ফোনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া হচ্ছে, যার প্রাথমিক ক্যামেরা হবে 108MP ওয়াইড অ্যাঙ্গেল, দ্বিতীয় 2MP ডেপথ সেন্সর এবং একটি 13MP আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, এতে থাকবে নাইট সিন মোড, পোর্ট্রেট, টাইম ল্যাপস ফটোগ্রাফি, মুভি মোড এবং অবিচ্ছিন্ন শুটিং এর মতো বৈশিষ্ট্যগুলি উপলব্ধ থাকবে, এর সামনের ক্যামেরা সম্পর্কে বলতে গেলে, এটি একটি 32MP ওয়াইড অ্যাঙ্গেল সেলফি ক্যামেরা দেওয়া হবে, যা 1080p @ 30 fps FHD পর্যন্ত ভিডিও রেকর্ড করতে পারে।

CameraSpecification
Rear Camera108 MP + 2 MP + 13MP Triple Camera Setup
Video Recording1080p @ 30 fps FHD
Front Camera32 MP

 

ক্যামেরা মডিউল ফোনের পিছনের উপরের প্রান্তের ঠিক মাঝখানে বসানো আছে। আপনি চার সেট ক্যামেরা এবং একটি LED ফ্ল্যাশ দেখতে পারেন। ক্যামেরা মডিউলটি একটি ধাতব রিংয়ে আটকানো থাকে যা স্মার্টফোনের ডিজাইনে কিছুটা প্রিমিয়াম-নেস যোগ করে বলে মনে হয়। ফোনের পিছনের মাঝ বরাবর, একটি ক্রোম-সমাপ্ত স্ট্রিপ চালায় যা প্রায় স্মার্টফোনের মেরুদণ্ডের মতো দেখায়। নীচে বাঁদিকে Realme লোগো বসেছে। ছবি দেখে আপনি ভালো করে বুজতে পারবেন যে Realme 12 Pro এবং Realme 12 Pro+ কেমন হবে সে সম্পর্কে।

Realme 12 Pro

 

Realme 12 Pro launch Date in India

বর্তমানে এই ফোনের লঞ্চের তারিখ সম্পর্কে কোম্পানির তরফে কোনও অফিসিয়াল তথ্য দেওয়া হয়নি, তবে বিখ্যাত প্রযুক্তি ওয়েবসাইট Smartprix থেকে বলা হচ্ছে যে কোম্পানি এই ফোনটি ভারতে 8 ফেব্রুয়ারি 2024-এ লঞ্চ করবে।

ConnectivitySpecification
Network5G Supported in India, 4G, 3G, 2G
BluetoothYes, v5.3
WiFiYes
USBYes, USB-C v2.0

 

Realme 12 Pro in Indian Price

একটি রিপোর্ট অনুসারে, বলা হচ্ছে যে এই ফোনে দুটি স্টোরেজ ভেরিয়েন্ট দেখা যাবে, যার দাম 24,990 টাকা থেকে শুরু হবে।

আপনি যদি ভারতে Realme 12 Pro মূল্য এবং স্পেসিফিকেশন সম্পর্কে দেওয়া তথ্য পছন্দ করেন, তাহলে Comment করে আমাদের জানান এবং আপনার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করুন।

সুমন 24 Asb News এর টেকনোলোজি বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, টেকনোলোজি নিয়ে 24 Asb News এ তার হাতেখড়ি। আস্তেআস্তে সে আমাদের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।

Leave a Comment