Realme 12 Pro Specifications ফাঁস ! চোখধাঁধানো ফোন আনছে রিয়েলমি, দেখেনিন কেমন হবে

Realme 12 Pro এর লঞ্চের তারিখ সম্পর্কিত রিপোর্ট রয়েছে, এটি বিশ্বাস করা হচ্ছে। বছরের শেষে লঞ্চ হওয়া সবচেয়ে শক্তিশালী স্মার্টফোন এটি। এমন পরিস্থিতিতে, গ্রাহকরা ভারতে Realme 12 Pro Specifications এবং Realme 12 Pro মূল্য সম্পর্কে জানতে মরিয়া। প্রাপ্ত তথ্য অনুযায়ী, এর অনেক বৈশিষ্ট্য ফাঁস হয়েছে, যেমন এতে থাকবে 100MP+ ক্যামেরা, 5000mAh ব্যাটারি। এরকম আরও অনেক বৈশিষ্ট্য রয়েছে, যা এখানে দেওয়া হল।

Realme ইতিমধ্যেই X (আগের টুইটারে) একটি সাম্প্রতিক পোস্টের মাধ্যমে নিশ্চিত করেছে যে তার মধ্য-রেঞ্জের Realme 12 Pro সিরিজ জানুয়ারি মাসে ভারতীয় বাজারে প্রবেশ করবে। যাইহোক, এর সম্ভাব্য লঞ্চের আগে, Realme 12 সিরিজের লঞ্চের তারিখ এবং Realme 12 Pro Specifications গুলি এখন অনেক নিউজ রিপোর্ট থেকে জানা তথ্য এর ভিত্তিতে প্রকাশ করা হয়েছে।

Realme 12 Pro Specifications

Realme 12 Pro Specifications

Android v14 সহ লঞ্চ করা এই স্মার্টফোনটিতে অনেক বৈশিষ্ট্য রয়েছে। এমন পরিস্থিতিতে, আপনি যদি বছরের শেষে একটি ফোন কেনার কথা ভাবছেন, তাহলে অবশ্যই Realme 12 Pro Specifications এবং দাম দেখুন। কারণ এটিতে শুধুমাত্র 100MP+ ক্যামেরাই নয়, এতে স্ন্যাপড্রাগনের শক্তিশালী প্রসেসর এবং 5G এর মতো আরও অনেক বৈশিষ্ট্য রয়েছে। যেগুলো নিচের টেবিলে দেওয়া আছে।

Realme 12 Pro Display

ফোনটিতে একটি 6.7 ইঞ্চি আইপিএস স্ক্রিন ডিসপ্লে রয়েছে। যার ডিসপ্লে রেজোলিউশন 1080 x 2400 পিক্সেল এবং 144Hz রিফ্রেশ রেট রয়েছে। এর সাথে ডিসপ্লেতে 900nits (typ.), 1800nits (HBM) সর্বোচ্চ উজ্জ্বলতা পাওয়া যায়। যা প্রতিটি ধরণের অবস্থার জন্য সেরা পর্দা হিসাবে বিবেচিত হতে পারে।

Realme 12 Pro Camera

Realme 12 Pro Specifications

Realme 12 Pro-তে OIS সহ একটি 50MP Sony IMX890 সেন্সর প্রাথমিক সেন্সর সহ একটি ট্রিপল ক্যামেরা সেটআপ, 2x অপটিক্যাল জুম সহ একটি 32MP টেলিফোটো লেন্স এবং একটি 8MP আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স থাকতে পারে। এটি দিয়ে এটি 1080p @ 30 fps FHD ভিডিও রেকর্ডিং করতে পারে। প্রো ভেরিয়েন্টে 4K রেকর্ডিং উপলব্ধ নয়, তবে ফোন ক্যামেরা অ্যাপে উপলব্ধ সমস্ত মোড উপলব্ধ, যেমন প্যানোরামা, পোর্ট্রেট ইত্যাদি।

Realme 12 Pro RAM 

ফোন ভালোভাবে চালাতে এবং স্মৃতি সংরক্ষণ করতে শক্তিশালী র‍্যাম এবং স্টোরেজ থাকা জরুরি। গ্রাহকদের এই প্রয়োজনীয়তার কথা মাথায় রেখে, Realme ফোনে 8GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ দিয়েছে।

Realme 12 Pro Battery

একটি ভাল ফোনের জন্য, একটি শক্তিশালী ব্যাটারি থাকা গুরুত্বপূর্ণ। তবেই ফোনটি দীর্ঘদিন ব্যবহার করা যাবে। Realme 12 pro তে এটির যত্ন নেওয়া হয়েছে। এতে গ্রাহকরা পাবেন 5000mAh ব্যাটারি।

Realme 12 Pro Plus Specifications

Realme 12 Pro Specifications
Realme 12 Pro (Image- Instagram)

অন্যদিকে Realme 12 Pro Plus Qualcomm Snapdragon 7s Gen 2 চিপসেট দ্বারা চালিত হতে পারে এবং এর দুটি স্টোরেজ ভেরিয়েন্ট রয়েছে 8GB RAM/128GB স্টোরেজ এবং 8GB RAM/256GB স্টোরেজ। স্মার্টফোনটি তিনটি রঙের ভেরিয়েন্টে পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে এক্সপ্লোরার রেড, নেভিগেটর বেইজ এবং সাবমেরিন ব্লু।

Realme 12 Pro Plus Camera

Realme 12 Pro Plus-এ 50MP Sony IMX890 প্রাইমারি সেন্সর সহ একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, 3x অপটিক্যাল জুম, 6x ইন-সেন্সর জুম এবং 120x ডিজিটাল জুমের জন্য সমর্থন সহ একটি 64MP টেলিফোটো লেন্স এবং একটি 8MP আল্ট্রা-ওয়াইড ক্যামেরা সেটআপ থাকতে পারে।

Realme 12 Pro Price in India

বছরের শেষে, একটি ফোন লঞ্চ করা হচ্ছে যার একটি 100MP+ ক্যামেরা, 5000mAh ব্যাটারি এবং 144Hz ডিসপ্লে রিফ্রেশ রেট রয়েছে, যা এটি তৈরি করে। শক্তিশালী ক্যামেরা এবং গেমিং ফোনের পাশাপাশি, Realme বছরের শেষে তার গ্রাহকদের জন্য বড় অফার দিচ্ছে। এই ফোনটি ভারতে লঞ্চ হতে চলেছে মাত্র 24,990 টাকায়।

Realme 12 Pro Launch Date in India

যখন একটি শক্তিশালী স্মার্টফোন একটি বাজেট মূল্যে লঞ্চ করা হয়। তাই এর জন্য ব্যবহারকারীকে অপেক্ষা করতে হবে। Realme Pro 12 গ্রাহকদের জন্য ঠিক একই রকম কিছু ঘটতে চলেছে কারণ কোম্পানি থেকে Realme 12 Pro Specifications ফাঁস হয়েছে। তবে ভারতের বাজারে কবে নাগাদ এটি চালু হবে সে যখন একটি শক্তিশালী স্মার্টফোন একটি বাজেট মূল্যে লঞ্চ করা হয়। তখন এর জন্য ব্যবহারকারীকে অপেক্ষা করতে হবে। Realme Pro 12 গ্রাহকদের জন্য ঠিক একই রকম কিছু ঘটতে চলেছে কারণ কোম্পানি থেকে স্পেসিফিকেশন ফাঁস হয়েছে।  

এমন পরিস্থিতিতে, গ্রাহকরা ভারতে Realme 12 Pro Specifications এবং Realme 12 Pro মূল্য সম্পর্কে জানতে মরিয়া গ্রাহকেরা। তবে ভারতের বাজারে কবে নাগাদ এটি চালু হবে সে বিষয়ে এখন পর্যন্ত কোনো নিশ্চিতকরণ নেই। যেহেতু এই স্মার্টফোনটি বিশ্ববাজারে পাওয়া যাচ্ছে, সে অনুযায়ী আমরা এর দাম এবং স্পেসিফিকেশন সম্পর্কে ধারণা পেয়েছি। ফোনটির লঞ্চের বিষয়ে, অনেক নিউজ পোর্টালে তথ্য শেয়ার করা হয়েছে, যে এটি  জানুয়ারির শেষ দিকে লঞ্চ হতে পারে বলে মনে করা হচ্ছে ।

সুমন 24 Asb News এর টেকনোলোজি বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, টেকনোলোজি নিয়ে 24 Asb News এ তার হাতেখড়ি। আস্তেআস্তে সে আমাদের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।

Leave a Comment