Salaar Box Office Collection সব রেকর্ড ভেঙ্গে প্রভসের সালার 5 দিনই 500 কোটির দরজায়

‘Salaar’ Box Office Collection Day 5 : পরিচালক প্রশান্ত নীলের সর্বশেষ উদ্যোগ ‘সালার পার্ট ওয়ান- সিজফায়ার’ প্রেক্ষাগৃহে চতুর্থ দিনের (Salaar Box Office Collection) জন্য অগ্রিম বুকিংয়ে ₹13.64 কোটি সংগ্রহ করে বক্স অফিসে রাজত্ব করছে। সিনেমাটি তার তৃতীয় দিনে, ভারতে 200 কোটির বেশি আয় করেছে।

Salaar অফিসিয়াল হ্যান্ডেল অনুসারে, যা বিশ্বব্যাপী চলচ্চিত্রের সর্বশেষ আয় ভাগ করেছে, ছবিটি ₹402 কোটি অতিক্রম করেছে। মুভিটি ইতিমধ্যেই তার লাভজনক পয়েন্ট ভেঙে ফেলেছে কারণ এর বাজেট 200 কোটি টাকা। অগ্রিম বুকিং নম্বর এবং Salaar Global Box Office নম্বর সহ এটি ইতিমধ্যেই ₹400 কোটির বেশি সংগ্রহ করতে সক্ষম হয়েছে।

Salaar Box Office Collection
Salaar Box Office Collection day 5

‘Salaar’ Box Office Collection Day 4

প্রভাসের ছবি বিশ্বব্যাপী 400 কোটি রুপি ছাড়িয়েছে, প্রভাস এবং পৃথ্বীরাজ সুকুমারনের সম্প্রতি মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র, ‘Salaar’ পার্ট 1 – সিজফায়ার’, প্রেক্ষাগৃহে একটি অভূতপূর্ব রান চলছে। ফিল্মটি বিশ্বব্যাপী 400 কোটি রুপি অতিক্রম করেছে এবং একাধিক বক্স অফিস রেকর্ড ভেঙে দিতে প্রস্তুত। অ্যাকশন ড্রামা এখন বিশ্বব্যাপী 500 কোটি টাকার দিকে ইঞ্চি করছে। ‘Salaar’ Box Office Collection একটি ভয়ঙ্কর ওপেনিং নিয়েছিল এবং সমালোচক এবং দর্শকদের কাছ থেকে ইতিবাচক প্রতিক্রিয়ার সাথে বর্ষিত হয়েছে।

‘Salaar’ Box Office Collection Day 3

বক্স অফিস ‘সালার’ তৃতীয় দিনে সমস্ত ভাষার জন্য প্রায় 62.05 কোটি ভারতীয় নেট উপার্জন করেছে এবং ভারত থেকে এর বক্স অফিস সংগ্রহ ₹209 কোটিতে পৌঁছেছে।

Salaar সিজ ফায়ার – পার্ট 1– এ রবিবার সামগ্রিকভাবে 73.11 শতাংশ তেলেগু দখল, 36.75 শতাংশ মালয়ালম দখল, 31.40 শতাংশ তামিল দখল, 61.86 শতাংশ কন্নড় দখল, এবং 7 শতাংশ হিন্দি দখল ছিল৷ এর আগে, উদ্বোধনী দিনে, সালারের মোট ভারতীয় সংগ্রহ ছিল ₹90.7 কোটি, যেখানে মুভিটি দ্বিতীয় দিনে ₹56.35 কোটি আয় করেছিল।

‘Salaar’ Box Office Collection :

প্রভাসের হোম টার্ফ, ভাষা, তেলেগুর জন্য, ফ্লিক ইতিমধ্যেই অগ্রিম বুকিংয়ে ₹9.068 কোটি সংগ্রহ করেছে। সালারের মালায়ালম সংস্করণের জন্য, এটি ইতিমধ্যেই 22.85 লাখ টাকা সংগ্রহ করেছে। ইতিমধ্যে, হিন্দি-ভাষী বেল্টে, এটি ₹3 কোটির বেশি সংগ্রহ করেছে, যা চূড়ান্ত সংখ্যায় বৃদ্ধির ভাল সুযোগ নির্দেশ করে।

Salaar Box Office Collection
Salaar Collection Worldwide Total Collection

‘সালার’ সম্পর্কে :

‘সালার: পার্ট 1 – সিজফায়ার’ হল ‘কেজিএফ’ খ্যাত প্রশান্ত নীলের লেখা এবং পরিচালনা করা একটি অ্যাকশন-প্যাকড নাটক। এই চলচ্চিত্রটি প্রশান্ত এবং চলচ্চিত্রের নায়ক, প্রভাস এবং পৃথ্বীরাজ সুকুমারনের মধ্যে প্রথম সহযোগিতাকে চিহ্নিত করে। তারা ছাড়াও, ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন শ্রুতি হাসান, জগপতি বাবু, মাইম গোপী, শ্রীয়া রেড্ডি এবং আরও কয়েকজন। ছবিটির দ্বিতীয় অংশের নাম সালার: পার্ট 2 – শৌরঙ্গ পার্বম। ছবিটির শুটিং সম্পর্কে বিস্তারিত এখনও অপেক্ষিত। ‘Salaar’ 400 কোটি টাকার বিশাল বাজেটে নির্মিত হয়েছিল বলে জানা গেছে।

ক্রিসমাস এর চতুর্থ দিনের সাথে মিলিত হওয়ার সাথে সাথে, ছুটির উদযাপন সিনেমাটির সাফল্যকে আরও বাড়িয়ে দেবে বলে আশা করা হচ্ছে। ফিল্মের অফিসিয়াল হ্যান্ডেলটি প্রভাসকে সমন্বিত একটি পোস্টার ভাগ করেছে, এটিকে “রেকর্ড-ব্রেকিং ব্লকবাস্টার” বলে ঘোষণা করেছে, Salaar worldwide total box office collection মাত্র দুই দিনে ₹295.7 কোটি।

 

সুমন 24 Asb News এর টেকনোলোজি বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, টেকনোলোজি নিয়ে 24 Asb News এ তার হাতেখড়ি। আস্তেআস্তে সে আমাদের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।

Leave a Comment