Salaar Movie Release Date প্রকাশ হয়েছে, ট্রেলার দেখলেই মুভি দেখার জন্য ছটফট করবেন

Salaar Movie Release Date: প্রভাসের নতুন ছবি সালারের ট্রেলার এসেছে। এটি দেখার পর মনে হচ্ছে এই সিনেমাটি বক্স অফিসে হিট হতে চলেছে। এই ছবির শক্তিশালী ট্রেলার আপনাকে মুগ্ধ করবে প্রশান্ত নীলের পরিচালনায় তৈরি । ট্রেলারটিও প্রমাণ করেছে যে এই সিনেমাটি দুটি অংশে আসবে যার প্রথম অংশের নাম Salaar Part 1 – Ceasefire Trailer. Salaar Movie Trailer Release Date প্রকাশও এই মাসের 23 তারিখে। স্বপ্নেও ভাবা যায় না এই মুভি ফ্লপ হবে বল। একদম আলাদা লুক দিয়েছেন ডিরেক্টর এই ফ্লিম এ। ট্রেইলার দেখলেই মুভি দেখার জন্য ছটফট করবেন আপনিও। 

Salaar Movie Trailer Out

সালার টুইট করে ছবিটির সময় সহ শেয়ার করেছেন। Salaar Trailer টি 1 ডিসেম্বর 2023 তারিখে সন্ধ্যা 7:00 টায় প্রকাশিত হয়েছে। KGF 3-এর সাথে এটি Hombale-এর সবচেয়ে আলোচিত ছবি। প্রভাস তারকা সালার অধীর আগ্রহে অপেক্ষা করছেন তার ভক্তরা।

এখন ছবিটি মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন সবাই। ‘Salaar’ ছবিটি নিয়ে ভক্তদের মধ্যে উত্তেজনার মাত্রা বাড়তে শুরু করেছে। প্রভাসের ছবি ‘Salar’ মুক্তির আর মাত্র 21 দিন বাকি। এরই মধ্যে নির্মাতারা ছবিটির উত্তেজনাপূর্ণ ট্রেলার প্রকাশ করেছেন। ছবির ট্রেলার ভিডিও প্রতিটি দৃশ্যে আপনাকে মুগ্ধ করবে। ছবির ট্রেলারের পাশাপাশি ঘোষণা করা হয়েছে ছবিটির মুক্তির তারিখ।

Salaar part 1 – Ceasefire Trailer : প্রভাসের বহুল প্রতীক্ষিত ছবি “Salaar Part 1 Trailer” প্রকাশিত হয়েছে। অনেকদিন ধরেই ছবিটি নিয়ে ভক্তদের মধ্যে ব্যাপক গুঞ্জন চলছে। এখন ছবিটির ট্রেলার দেখে ভক্তরা আনন্দে লাফিয়ে উঠছেন। ট্রেলার প্রকাশের সাথে সাথেই তা সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে ওঠে। এ নিয়ে সর্বত্র আলোচনা হচ্ছে।

Salaar Part 1 Movie Release Date

KGF-এর মতো দুর্দান্ত সিনেমা তৈরি করা পরিচালক প্রশান্ত নীল পরিচালনা করছেন ‘Salaar Part 1 – Ceasefire Trailer’। এই ছবির ট্রেলার ভিডিওতে আপনি প্রভাসের বিস্ফোরক এন্ট্রি দেখতে পাচ্ছেন। 3 মিনিট 47 সেকেন্ডের ট্রেলার দেখে বলা যেতে পারে যে সিনেমাটি পর্দায় অ্যাকশন এবং রোমাঞ্চে পূর্ণ হবে। সালার পার্ট 1 সিজফায়ারে প্রভাসের সঙ্গে থাকবেন পৃথ্বীরাজ সুকুমারন, শ্রুতি হাসান এবং জগপতি বাবু। প্রশান্ত নীল পরিচালিত এই ছবিটি 22 ডিসেম্বর 2023-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

Salaar Movie Release Date
_____Salaar Movie Release Date

Salaar Movie কোন ভাষায় প্রকাশিত হয়েছে

আমরা আপনাকে বলি, প্রভাসের ফিল্ম “Salaar Part 1 – Ceasefire Trailer” একটি প্যান ইন্ডিয়া ফিল্ম হতে চলেছে, এই ছবিটি তামিল, তেলেগু, কন্নড়, মালায়লাম এবং হিন্দি ভাষায় মুক্তি পাবে। প্রভাস ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে পৃথ্বীরাজ সুকুমারন, শ্রুতি হাসান এবং জগপতি বাবুকে।

Salaar Movie Cast Name

ট্রেলার ঘোষণার পাশাপাশি নির্মাতারা প্রভাসের একটি নতুন পোস্টারও প্রকাশ করেছেন। যেটিতে প্রভাসকে হাতে বন্দুক নিয়ে অ্যাকশন অবতারে দেখা যাচ্ছে। তার ভক্তরা তার প্রশংসা করছেন এবং সোশ্যাল মিডিয়ায় প্রচুর শেয়ার করছেন। প্রভাস সবসময়ই অ্যাকশন করে আসছেন তাই এটা তার জন্য নতুন কিছু নয় কিন্তু হ্যাঁ এই পোস্টারটি দর্শকদের মাঝে এসেছে খুবই অসাধারণ লুক নিয়ে।

তেজ, পৃথ্বীরাজ সুকুমারন, মীনাক্ষী চৌধুরী, শ্রুতি হাসান, আশ্রয় শক্তি, ঈশ্বরী রাও, জগপতি বাবু, শ্রেয়া রেড্ডি, টিনু আনন্দ, রামচন্দ্র রাজু, জ্যাকি মিশ্র, নবীন সিং, নখর, জানসি.

Salar Movie বাজেট

সালার ঘোষণার পর থেকেই প্রভাসের এই বিগ বাজেটের ছবি নিয়ে তুমুল আলোচনা চলছে। জানা গেছে, ছবিটিকে আরও ভালো করতে নির্মাতারা পানির মতো টাকা খরচ করেছেন। হ্যাঁ, মিডিয়া রিপোর্ট অনুযায়ী, সালারের বাজেট বলা হয়েছে 400 কোটি টাকা। জানিয়ে রাখি বক্স অফিসে ‘Salar Movie’ এবং শাহরুখ খানের ‘Dunki’-এর মধ্যে তুমুল সংঘর্ষ হতে চলেছে। দুটি ছবিই 22 ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। এমন পরিস্থিতিতে বছরের শেষে কে জিতবে সেটাই দেখার বিষয়।

সুমন 24 Asb News এর টেকনোলোজি বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, টেকনোলোজি নিয়ে 24 Asb News এ তার হাতেখড়ি। আস্তেআস্তে সে আমাদের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।

Leave a Comment