প্রভাসের Salaar Movie বক্স অফিসের সব রেকর্ড তছনছ করে দিয়ে কেন এগিয়ে ?

Salaar Movie গত শুক্রবার পর্দায় এসেছে এবং Salaar Movi Box Office এ ভাল ব্যবসা করছে। প্রধান ভূমিকায় প্রভাস, পৃথ্বীরাজ সুকুমারন এবং শ্রুতি হাসান অভিনীত, ছবিটির প্রথম সপ্তাহান্তে সংগ্রহ কিছুটা কমে যাওয়ার সাথে শক্তিশালী ওপেনিং ছিল। News Report এর মতে, ছবিটি ভারতে ₹290.16 কোটি নিট আয় করেছে বলে অনুমান করা হয়েছে। তবে, নির্মাতাদের আরও ফুটফল আনার পরিকল্পনা রয়েছে।

Salaar Movie

Salaar Movie
Salaar Movie Box Office Collections

বক্স অফিসের সব রেকর্ড তছনছ করে দিয়ে কেন এগিয়ে প্রভাস এর সালার ? জানেন কি আপনি ? উপভোগ করার মতো সাসপেন্স এর সঙ্গে অ্যাকশন সিকোয়েন্স, আর দুর্দান্ত অভিনয়ে মন জিতে নিয়েছেন প্রভাস। হল এ গিয়া আপনি না দেখলে আপনার বিশ্বাস  হবে না আর সেরখম ফিলিংস ও পাবেন না।

Salaar Movie তার প্রথম দিনে 176.52 কোটি রুপি, দ্বিতীয় দিনে 101.39 কোটি টাকা, তৃতীয় দিনে 95.24 কোটি টাকা, চতুর্থ দিনে 76.91 কোটি টাকা এবং পঞ্চম দিনে 40.17 কোটি রুপি আয় করেছে। এর সাথে, Salaar Movie টি এখন পর্যন্ত 490.23 কোটি আয় করেছে, চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক মনোবালা বিজয়বালন অনুসারে। মেগা ব্লকবাস্টার বাহুবলী এবং বাহুবলী 2 পরে প্রভাস এখন তার তৃতীয় রুপির 500 কোটির দরজায় দিকে যাত্রা করছেন, যে দুটিই খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা SS রাজামৌলি দ্বারা পরিচালিত হয়েছিল।

বিদেশে Salaar Movie এর ইনকাম

বিদেশী বক্স অফিসে, সালার মোট সংগ্রহের নিরিখে বড় আয় করেছে। ছবিটি মঙ্গলবার পর্যন্ত বিদেশী বক্স অফিসে প্রায় $12 মিলিয়ন ডলার আয় করেছে কারণ এটি উত্তর আমেরিকা এবং অন্যান্য কয়েকটি দেশ থেকে শক্তিশালী সংগ্রহের প্রতিবেদন করেছে। ছবিটি মুক্তির 5 দিনের মধ্যে উত্তর আমেরিকার বক্স অফিসে $7 মিলিয়ন ডলার এরও বেশি আয় করেছে বলে অনুমান করা হয়। “Salaar Movie” – হিন্দি সংস্করণটি শুধুমাত্র উত্তর আমেরিকায় নয়, অন্যান্য কয়েকটি দেশেও সংগ্রহের সাথে মঙ্গলবার পর্যন্ত প্রায় $12 মিলিয়ন ডলার আয় করেছে। বিদেশে বুধবার অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডে একটি ভাল নোটে শুরু হয়েছে। 

Salaar Movie Collection

ঘরোয়া বক্স অফিসে, সালার মুক্তির 5 দিনের মধ্যে 300 কোটি টাকার কাছাকাছি পৌঁছে যাচ্ছে। প্রভাসের নেতৃত্বাধীন বাণিজ্যিক অভিনেতা প্রথম দিনে 90.70 কোটি টাকা, দ্বিতীয় দিনে 56.35 কোটি টাকা, তৃতীয় দিনে 62.05 কোটি টাকা, চতুর্থ দিনে 46.30 কোটি টাকা এবং পঞ্চম দিনে 24.90 কোটি টাকা আয় করেছে। এর সাথে, ফিল্ম ট্রেড পোর্টাল সাকনিল্ক অনুসারে, সালারের মোট ভারতীয় বক্স অফিস সংগ্রহ ভারতে 280.30 কোটি টাকা পৌঁছেছে।

Salaar Movie
Salaar Movie Prabhas Entry

এর মধ্যে ফিল্মটি তার তেলেগু সংস্করণ থেকে 176.80 কোটি টাকা, হিন্দি সংস্করণ থেকে 77.30 কোটি টাকা, তামিল সংস্করণ থেকে 13.15 কোটি টাকা, মালায়লাম সংস্করণ থেকে 8.85 কোটি টাকা এবং কন্নড় সংস্করণ থেকে 4.20 কোটি টাকা আয় করেছে। কলকাতা, শিলিগুড়ি, নয়ডা, বিহার এবং অন্যান্য অঞ্চলগুলিতে লগ করা শক্তিশালী অগ্রিম বুকিংয়ের জন্য মঙ্গলবার চলচ্চিত্রটির দুর্দান্ত দেশীয় বক্স অফিস ব্যবসার জন্য দায়ী করা যেতে পারে।

Salaar Movie Cast

KGF নির্মাতা প্রশান্ত নীল পরিচালিত, ছবিটি কাল্পনিক শহর খানসারে সেট করা হয়েছে এবং দু’জন বন্ধুকে কেন্দ্র করে যারা ঘটনাগুলির দুর্ভাগ্যজনক মোড়ের কারণে চিরপ্রতিদ্বন্দ্বী হয়ে যায়। মুভিটিতে অভিনয় করেছেন প্রভাস, পৃথ্বীরাজ সুকুমারন, শ্রুতি হাসান, জগপতি বাবু, তিননু আনন্দ, শ্রীয়া রেড্ডি এবং ঈশ্বরী রাও।

Salaar Box Office Collection in India

শেষ 6 তম দিনের জন্য Salaar Box Office সংগ্রহ সমস্ত ভাষার জন্য ভারতে ₹290.16 কোটি নেট স্পর্শ করবে বলে অনুমান করা হয়েছে। বক্স অফিস এবং দখলের উপর ভিত্তি করে শুধুমাত্র 6 তম দিনের সংগ্রহ, সমস্ত ভারতীয় ভাষায় ₹9.86 কোটিতে দাঁড়াবে বলে অনুমান করা হয়েছে। এই ডেটা শুধুমাত্র অগ্রিম সংগ্রহের উপর ভিত্তি করে, চূড়ান্ত সংখ্যাগুলি আরও প্রতিফলিত হবে বলে আশা করা হচ্ছে।

Salaar Day Wise Collection

চালানোর প্রথম দিনে, সালার ভারতে ₹50.29 কোটির ব্যবসা করেছে, নিউজ  রিপোর্ট অনুসারে। এর দ্বিতীয় দিনে, ₹21.23 কোটি আনুমানিক এবং তৃতীয় দিনে ₹22.4 কোটিতে রেক করা হয়েছিল। চতুর্থ দিন আনুমানিক ₹18.05 কোটির ব্যবসা দেখা গেছে, এবং পঞ্চম দিন ভারতে ₹10 কোটির ব্যবসা করেছে।

টিকিটের দাম কমানো হয়েছে

Salaar Movie চিত্তাকর্ষক ওপেনিং সত্ত্বেও সংখ্যা কমে যাচ্ছে বলে মনে হচ্ছে, নির্মাতারা তাদের আস্তিনে টেক্কা দিয়েছেন। Hombale ফিল্মস, প্রযোজক, বিশিষ্ট থিয়েটার চেইনে দেশজুড়ে টিকিটের হার কমানোর সিদ্ধান্ত নিয়েছে। ধারণাটি হল মুক্তির এক সপ্তাহ পরেও ছবিটির ফুটফল যাতে কমে না যাই তার জন্য এই সিদ্ধান্ত ।

Salaar Movie সম্পর্কে

‘Salaar: Part 1’ হল ‘KGF’ খ্যাত প্রশান্ত নীলের লেখা এবং পরিচালনা করা একটি অ্যাকশন-প্যাকড নাটক। এই চলচ্চিত্রটি প্রশান্ত এবং চলচ্চিত্রের নায়ক, প্রভাস এবং পৃথ্বীরাজ সুকুমারনের মধ্যে প্রথম সহযোগিতাকে চিহ্নিত করে। তারা ছাড়াও, ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন শ্রুতি হাসান, জগপতি বাবু, মাইম গোপী, শ্রীয়া রেড্ডি এবং আরও কয়েকজন।

Salaar Movie

প্রশান্তের 2014 সালের কন্নড় ফিল্ম “Ugramm” থেকে গৃহীত, ছবিটি শৈশবের দুই বন্ধুর গল্প বলে। ফিল্মের সিক্যুয়েলটি প্রভাসের দেবতা এবং পৃথ্বীরাজের ভারধরাজ মান্নার গল্পের গভীরে প্রবেশ করবে এবং প্রকাশ করবে যে কীভাবে এই বন্ধুরা শত্রুতে পরিণত হয়েছিল। ছবিতে আরও অভিনয় করেছেন জগপতি বাবু, ববি সিমহা, শ্রীয়া রেড্ডি এবং অন্যান্যরা।

Salaar Movie Budget

আমরা Salaar Cinema টির জন্য সঠিক বাজেট সম্পর্কে নিশ্চিত নই, তবে লোকেরা অনুমান করে যে এটি ₹300 কোটি থেকে ₹400 কোটির মধ্যে যে অ্যাকশন মুভিটির জন্য সবাই অপেক্ষা করছে, এটি একটি বিশাল বাজেটে তৈরি করা হয়েছিল, কোথাও ₹300 কোটি থেকে ₹400 কোটির মধ্যে। এটি এটিকে সবচেয়ে ব্যয়বহুল ভারতীয় চলচ্চিত্রগুলির মধ্যে একটি করে তোলে৷ নির্মাতারা আনুষ্ঠানিকভাবে আমাদের সঠিক বাজেট বলেননি, যা তারা ছবিটিতে কতটা ব্যয় করেছে তা নিয়ে কিছুটা রহস্য যোগ করে।

সুমন 24 Asb News এর টেকনোলোজি বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, টেকনোলোজি নিয়ে 24 Asb News এ তার হাতেখড়ি। আস্তেআস্তে সে আমাদের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।

Leave a Comment