Salaar OTT Release : অপেক্ষা শেষ! এবার OTT তেই দেখতে পাবেন প্রভাসের সালার

Salaar OTT Release : ঘরে বসে মুভি দেখার আনন্দ টাই আলাদা, তও যদি Salaar OTT Release হয় তাহলে তো কথায় নাই। দক্ষিণ সুপারস্টার প্রভাসের ছবি ‘সালার’ বক্স অফিসে ভালো পারফর্ম করছে। মুক্তির আগেই এই ছবিটি নিয়ে তুমুল আলোচনা হয়েছিল। এখন মুক্তির পর এই ছবির উন্মাদনা আরও বেড়েছে। প্রেক্ষাগৃহে ছড়িয়ে পড়ার পর, এই ছবিটি OTT প্ল্যাটফর্মে (Salaar OTT Release) মুক্তি পাবে।

Salaar Movie
Salaar Movie Box Office Collaction

প্রভাসের ‘সালার’ ছবির ক্রেজ তার ভক্তদের মধ্যে দিন দিন বাড়ছে। ‘সালার: পার্ট 1-সিজফায়ার’ ছবিটি বক্স অফিসে ভালো সংগ্রহ করেছে। ‘সালার’-এর আগে প্রভাসের ছবিগুলি বক্স অফিসে ফ্লপ হয়েছিল। কিন্তু এখন বছরের শেষে মুক্তি পাওয়া ‘সালার’ বক্স অফিসে জাদু দেখাতে সফল হয়েছে।

Salaar Box Office Collection

সালার” দিয়ে ইতিহাস তৈরি করেছেন প্রভাস , “বাহুবলী 2,” “সাহো,” এবং “আদিপুরুষ” এর পরে, 100 কোটি টাকার উপরে ঘরোয়া বক্স অফিসে চার ওপেনার অর্জনকারী প্রথম অভিনেতা হয়েছেন।

‘Salaar Movie’ 22 ডিসেম্বর 2023-এ মুক্তি পায়। মুক্তির প্রথম দিনে, অর্থাৎ প্রথম দিনে, এই ছবিটি 90.7 কোটি রুপি আয় করেছে। বক্স অফিস কালেকশন দ্বিতীয় দিনে 56.35 কোটি রুপি, তৃতীয় দিনে 62.05 কোটি রুপি, চতুর্থ দিনে 46.3 কোটি রুপি, পঞ্চম দিনে 24.9 কোটি রুপি এবং ষষ্ঠ দিনে 17 কোটি রুপি। সামগ্রিকভাবে, মুক্তির ছয় দিনে, ‘সালার’ ছবিটি 297.40 কোটি রুপি সংগ্রহ করেছে। 

‘সালার’ ছবিটি তেলেগু, তামিল, মালায়লাম এবং হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে। ছবিটি 22 ডিসেম্বর 2023 এ মুক্তি পায়। এখন এই ছবিটি প্রেক্ষাগৃহে বেশ ভালো পারফর্ম করছে। দর্শকরা এই ছবিটি বেশ পছন্দ করছেন। তাই ওটিটি প্ল্যাটফর্মে এই ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

Salaar OTT Release – ‘সালার’  OTT মুক্তি পাবে কবে ?

নেটফ্লিক্স ইন্ডিয়া 100 কোটি টাকায় ‘সালার’-এর OTT স্বত্ব কিনেছে। Netflix ইন্ডিয়া ছাড়া অন্য কেউ সুরক্ষিত করে না। চলচ্চিত্রের নির্মাতারা এই নন-থিয়েটার চুক্তি থেকে বড় সময় উপকৃত হয়েছেন এবং চুক্তি অনুসারে সিনেমাটি তার প্রেক্ষাগৃহে মুক্তির 45 দিন পর OTT আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে। মনে করা হচ্ছে ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে ওটিটিতে আসতে পারে এই ছবিটি। এখন পর্যন্ত নির্মাতারা এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি। ‘Salaar’-এর ওপেনিং কালেকশন শাহরুখ খানের পাঠান, জওয়ান এবং রণবীর কাপুরের অ্যানিমালের চেয়ে বেশি। তাই এটি 2023 সালের সবচেয়ে বড় ওপেনার হয়ে উঠেছে।

মুক্তি পেয়েছে ‘সালার’-এর প্রথম পর্ব। এখন দর্শকরা অপেক্ষা করছেন দ্বিতীয় পর্বের জন্য। দ্বিতীয় পর্বের নাম হবে ‘শৌর্যঙ্গ পর্ব’। এই ছবিতে অভিনয় করেছেন প্রভাস, শ্রুতি হাসান এবং জগপতি বাবু। এই ছবিটি বক্স অফিসে বেশ ভালো পারফর্ম করছে।

Salaar Movie Cast

প্রভাস দেবরথ ওরফে দেবের ভূমিকায় অভিনয় করেছিলেন, যিনি দেব সালারও। পৃথ্বীরাজ সুকুমারনকে বর্ধরাজ মান্নার এবং শিব মান্নার চরিত্রে দ্বৈত চরিত্রে দেখা গিয়েছিল। শ্রুতি হাসান আধ্যা কৃষ্ণকান্তের চরিত্রে অভিনয় করেছেন, দেবার প্রেমের আগ্রহ। রাজা মান্নার চরিত্রে জগপতি বাবু, ভারাভা চরিত্রে ববি সিমহা, গায়কওয়াড় চরিত্রে টিন্নু আনন্দ, রিন্দার চরিত্রে রমনা, দেবার মায়ের চরিত্রে ঈশ্বরী রাও, রাধা রমা মান্নার চরিত্রে শ্রীয়া রেড্ডি, বর্ধার বোন, রুদ্র চরিত্রে রামচন্দ্র রাজু স্বচ্ছন্দে তাদের চরিত্রে অভিনয় করেছেন। এছাড়াও, মুভিতে আরও অভিনয় করেছেন মধু গুরুস্বামী, সপ্তগিরি, ব্রহ্মাজি, শফি, ঝাঁসি, জন বিজয়, মাইম গোপী, প্রুধ্বী রাজ এবং সিমরত কৌর।

সুমন 24 Asb News এর টেকনোলোজি বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, টেকনোলোজি নিয়ে 24 Asb News এ তার হাতেখড়ি। আস্তেআস্তে সে আমাদের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।

Leave a Comment