কাঁপিয়ে দিলো Tata Safari Facelift এবং Harrier Facelift, টিজার প্রকাশ এর পরই হট্টগোল শুরু হয়ে গেল

টিজার প্রকাশ এর পরই হট্টগোল শুরু Tata Safari Facelift এবং Harrier Facelift বুকিং এর তারিখ, এবং প্রথম টিজার প্রকাশের পরই বাজারে হট্টগোল শুরু হয়ে গেছে। দুর্দান্ত লুক নিয়ে প্রথম টিজার এ দেখা যাচ্ছে এই দুই SUV কার কে।

 

Tata Safari Facelift এবং Harrier Facelift বুকিং :

Tata Safari Facelift এবং Harrier Facelift inside কাঁপিয়ে দিলো Tata Safari Facelift এবং Harrier Facelift, টিজার প্রকাশ এর পরই হট্টগোল শুরু হয়ে গেল

টাটা মোটরস ভারতীয় বাজারে তার নতুন প্রজন্মের Tata Safari Facelift এবং Harrier র বুকিং তারিখ সহ তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই দুটি SUV-এর প্রথম টিজার প্রকাশ করেছে। Tata Safari Facelift এবং Harrier Facelift একটি নতুন ডিজাইনের সহ ভারতীয় বাজারে চালু হতে চলেছে। এই দুটি গাড়িতেই বড় ধরনের পরিবর্তন আনতে চলেছে সংস্থাটি। টিজার প্রকাশের পরই বাজারে হট্টগোল শুরু হয়ে গেছে এই দুই SUV কার নিয়ে।

Tata Safari Facelift এবং Harrier Facelift তারিখ

এই দুই SUV-এর বুকিং 6 অক্টোবর 2023 থেকে ভারতীয় বাজারে শুরু হতে চলেছে, আপনি এটি অনলাইন ওয়েবসাইটের মাধ্যমে বা আপনার নিকটস্থ Tata শোরুমে গিয়ে বুক করতে পারেন।

Tata Harrier যে ট্রেলারটি প্রকাশিত হয়েছে তাতে, আমরা একটি নতুন ডিজাইন করা ফ্রন্ট প্রোফাইল দেখতে পাচ্ছি, এর সাথে, এটি সামনের দিকে নতুন LED DRL সহ সূচীযুক্ত টার্ন ইন্ডিকেটর পেতে চলেছে। সামনের দিকে খুব কাছ থেকে দেখলে একটি নতুন ডিজাইন করা গ্রিল এবং ড্যাম্পার এবং একটি নতুন ফগ লাইট আছে। এছাড়া অত্যন্ত ধারালো দাগ বনেটে ব্যবহার করা হয়েছে ।

Harrier তুলনায়, Tata Safari Teaser এ সামনের প্রোফাইলটি পুরোপুরি দেখায়। এটি একটি সম্পূর্ণ নতুন ফ্রন্ট লুক এবং নতুন সংযুক্ত LED DRL, LED হেডলাইট এবং একটি নতুন স্পিড প্লেট সহ একটি পুনরায় ডিজাইন করা গ্রিল রয়েছে। যদিও আমরা খুব বেশি পরিবর্তন আশা করি না, তবে একমাত্র পরিবর্তন হবে নতুন অ্যালয় হুইল যুক্ত করা। যেখানে পিছনে একটি নতুন ডিজাইন করা বাম্পার এবং কানেক্টেড LED টেললাইট সহ স্কিড প্লেট পাওয়া যাচ্ছে।

Tata Safari Facelift এবং Harrier Facelift কেবিন

Video Credit- @tatamotorscars (Instagram)

কেবিনে, এই দুটি SUV ই বড় কেবিনে পরিবর্তন আনতে চলেছে ৷ Tata Harrier এবং Safari-এর কেবিন অটো এক্সপো 2023-এ প্রদর্শিত Tata Curve এর মত হতে চলেছে, যা আমরা Tata Nection Facelift ও দেখেছি৷ এছাড়াও, কেবিনটিকে আরও ভবিষ্যতমূলক রাখা হবে যেখানে বোতামের জায়গায় টাচ প্যানেল পাওয়া যাবে। প্রিমিয়াম ফিলিং পাওয়া যাবে, সেরা মানের চামড়ার আসন ব্যবহার করা হবে।

Tata Safari Facelift এবং Harrier Facelift বৈশিষ্ট্য

বৈশিষ্ট্যগুলির মধ্যে, কোম্পানি এখন এটি একটি বড় টাচ স্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেমের সাথে অফার করতে পারে। উভয় SUV বর্তমানে একটি 10.25 ইঞ্চি টাচ স্ক্রিন বিনোদন সিস্টেমের সাথে চালিত। এছাড়াও, অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ডিজিটাল ড্রাইভার ডিসপ্লে, প্যানোরামিক সানরুফ, 64 রঙের বিকল্প সহ অ্যাম্বিয়েন্ট লাইটিং, মেমরি সেট ফাংশন সহ উচ্চতা সামঞ্জস্যযোগ্য ড্রাইভার সিট এবং এয়ার কন্ডিশনার সিট। এছাড়াও, গাড়িটি 360 ডিগ্রি ক্যামেরা, ওয়্যারলেস চার্জিং, দ্বিতীয় সারির জন্যও এই জাতীয় অনুষ্ঠান, বৈদ্যুতিক ফোল্ডেবল ও RVM এবং IRVM এবং দুর্দান্ত মানের সাউন্ড সিস্টেম দিতে চলেছে এই দুই SUV কার।

Tata Safari Facelift এবং Harrier Facelift নিরাপত্তা বৈশিষ্ট্য

কোম্পানি তার নিরাপত্তা বৈশিষ্ট্যগুলিও আপডেট করবে।আশা করা হচ্ছে যে এটিতে উপলব্ধ লেভেল 2 ADAS প্রযুক্তিতে আরও কিছু DESIGN যুক্ত করা হবে। বর্তমান মডেল সামনে এবং পিছনে ACCIDENT আটকাতে পারবে এ রকম সেন্সর লাগানো আছে। ব্লাইন্ড স্পট মনিটরিং সিস্টেম, অভিযোজিত ক্রুজ নিয়ন্ত্রণ, বিরল ক্রস ট্রাফিক সতর্কতা, লেন রিটার্ন এবং স্বয়ংক্রিয় উচ্চ মরীচি সহায়তা পায়। অফার করা অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ছয়টি এয়ারব্যাগ, ইলেকট্রনিক স্ট্যাবিলিটি কন্ট্রোল, টায়ার প্রেসার মনিটরিং সিস্টেম, হিল হাল অ্যাসিস্ট।

Tata Safari Facelift এবং Harrier ইঞ্জিন

Video Credit- @tatamotorscars (Instagram)

বনেটের নীচে, উভয় SUV ই একটি নতুন ইঞ্জিন বিকল্প দ্বারা চালিত হতে পারে যা প্রথম অটো এক্সপো 2023-এ দেখানো হয়েছিল। 1.5 লিটার টার্বো পেট্রোল ইঞ্জিন যা 170 bhp এবং 280 Nm টর্ক জেনারেট করে, এই ইঞ্জিন বিকল্পটি ম্যানুয়াল এবং স্বয়ংক্রিয় উভয় ট্রান্সমিশনের সাথে দেওয়া হবে। এগুলি ছাড়াও, বর্তমান ইঞ্জিন বিকল্পটি কাজ চালিয়ে যেতে চলেছে, 2.0 লিটার ডিজেল ইঞ্জিন যা 170 bhp এবং 350 Nm টর্ক জেনারেট করে এবং এই ইঞ্জিনটি 6 গিয়ার ম্যানুয়াল এবং স্বয়ংক্রিয় ট্রান্সমিশনের সাথে দেওয়া হয়।

Tata Safari Facelift এবং Harrier লঞ্চের টাইমলাইন

Tata Motors আগামী দিনে এই দুটি বড় SUV ভারতীয় বাজারে লঞ্চ করবে। 6 অক্টোবর 2023 থেকে ভারতীয় বাজারে পাওয়া যাবে ৷

Tata Safari Facelift এবং Harrier Facelift কাঁপিয়ে দিলো Tata Safari Facelift এবং Harrier Facelift, টিজার প্রকাশ এর পরই হট্টগোল শুরু হয়ে গেল
Tata motors
ভারতে Tata Safari Facelift এবং Harrier এর দাম

Tata Safari ফেসলিফ্ট এবং Tata Harrier ফেসলিফ্ট উভয়েরই বর্তমান মডেলের তুলনায় একটি প্রিমিয়াম দাম হবে বলে আশা করা হচ্ছে ৷ যা মধ্যবিত্তের  পকেটের কথা চিন্তা করে সংস্থা এর দাম ঠিক করবে ৷

সুমন 24 Asb News এর টেকনোলোজি বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, টেকনোলোজি নিয়ে 24 Asb News এ তার হাতেখড়ি। আস্তেআস্তে সে আমাদের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।

Leave a Comment