The Freelancer অ্যাকশনে ভরপুর! অপেক্ষার দিন শেষ, মুক্তি পেতে চলেছে সিরিজের বাকি পার্ট

The Freelancer The Conclusion Trailer: আমাদের আরেকটি সেরা নিবন্ধে স্বাগতম। আজকের নিবন্ধে আমরা ‘The Freelancer: The Conclusion’ ট্রেলার সম্পর্কে কথা বলতে যাচ্ছি। সম্প্রতি এই টপ ক্লাস সিরিজের ট্রেলার মুক্তি পেয়েছে। এই ট্রেলারে আমরা এমন সমস্ত উপাদান দেখতে পাচ্ছি যেগুলির একটি সিরিজ শীর্ষস্থানীয় করার সম্ভাবনা রয়েছে৷ এই ‘The Freelancer The Conclusion Trailer রে আমরা অ্যাকশন এবং সাসপেন্স দেখতে পাচ্ছি।

অনেকদিন ধরেই এই ধারাবাহিকের অপেক্ষায় ছিলেন দর্শকরা। অবশেষে মুক্তি পেয়েছে এই সিরিজের ট্রেলার। এই সিরিজে আমরা প্রধান চরিত্রে সেরা অভিনেতা মোহিত রায়নাকে দেখতে পাচ্ছি। আমরা অনুপম খেরকেও দেখি। অনুপমের চরিত্রটি মানুষ বেশ পছন্দ করেছে। এই সিরিজে আপনি আশ্চর্যজনক টুইস্ট এবং টার্ন দেখতে পাবেন।

The Freelancer The Conclusion

সম্প্রতি মুক্তি পেয়েছে The Freelancer The Conclusion Trailer । জানিয়ে রাখি, মানুষ এই সিরিজের জন্য অনেক দিন ধরেই অপেক্ষা করছিল। The Freelancer The Conclusion ট্রেলার প্রকাশের সাথে সাথেই। জনগণ এটাকে খোলাখুলিভাবে স্বাগত জানিয়েছে। এই ওয়েব সিরিজের কমেন্ট বক্সে মানুষ ভালো প্রতিক্রিয়া দিয়েছে।

‘The Freelancer’ সিরিজ কোন বিষয়ের উপর ভিত্তি করে?

 

আমরা যদি The Freelancer The Conclusion  গভীরভাবে তাকাই, আমরা একটি প্রথম-দরের গল্প দেখতে পাচ্ছি। এই সিরিজে সিরিয়া যুদ্ধ অঞ্চল থেকে উদ্ধার অভিযানের গল্প দেখানো হচ্ছে। এই ধরনের গল্প মানুষ খুব পছন্দ করে। এই গল্পটি মানুষের ভালো লাগার ক্ষেত্রেও অনেকাংশে সফল হয়েছে। এই গল্পটি খুব সাবলীলভাবে লেখার জন্য সমস্ত কৃতিত্ব লেখকের।

The Freelancer
The Freelancer The Conclusion Trailer

এর আগে এই ওয়েব সিরিজের চারটি পর্ব মুক্তি পেয়েছে। এই পর্বগুলি 1লা সেপ্টেম্বর নিজেই মুক্তি পেয়েছে। এই চারটি এপিসোড মানুষের কাছে দারুণ পছন্দ হয়েছিল। মানুষ তখন থেকে এর পরের পর্বের জন্য অপেক্ষা করছিল। অবশেষে প্রকাশ করা হয়েছে এর মুক্তির তারিখও।

The Freelancer সিরিজ কবে মুক্তি পাচ্ছে

এই সিরিজটি 15 ডিসেম্বর মুক্তি পাচ্ছে। আমরা আপনাকে বলি যে আপনি Disney+ Hotstar এর মাধ্যমে এই সিরিজটি দেখতে পারেন। এখন দেখার বিষয় এই সিরিজটি অন্যান্য অংশের মতো আকর্ষণীয় হবে কি না।

‘The Freelancer The Conclusion’-এর স্রষ্টা

এই সিরিজটি প্রযোজনা করেছেন নীরজ পান্ডে এবং ভাব ধুলিয়া। এই সিরিজটি তিনি খুব ভালোভাবে পরিচালনা করেছেন। এর আগেও তিনি অনেক চমৎকার চলচ্চিত্র ও ধারাবাহিক নির্মাণ করেছেন। নীরজ পান্ডে এ ওয়ানডেনডে, স্পেশাল 26 এবং বেবি-র মতো দুর্দান্ত ছবি তৈরি করেছেন। এই সিরিজের গল্পটি একটি বই থেকে নেওয়া হয়েছে। বইটির নাম ‘এ টিকেট টু সিরিয়া’। বইটি লিখেছেন শিরীষ থোরাট। এই বইয়ে দেখানো হয়েছে। ভালো লেখার কারণেই মানুষ এই গল্পটিকে এই স্তরে পছন্দ করছে।

‘The Freelancer The Conclusion’ ওভারভিউ

জেনার অ্যাকশন- থ্রিলার

নির্মাণ করেছেন- নীরজ পান্ডে

লিখেছেন – নীরজ পান্ডে, রিতেশ শাহ

পরিচালনা করেছেন – ভাব ধুলিয়া

অভিনয় করেছেন – মোহিত রায়না, অনুপম খের, কাশ্মীরা পরদেশী

প্রযোজক- শীতল ভাটিয়া

Production location – ভারত 

সিনেমাটোগ্রাফি – অরবিন্দ সিং, সুধীর পালসানে, তোজো জেভিয়ার

সম্পাদক প্রবীণ কাঠিকুলথ

The Freelancer The Conclusion Trailer

 

এই ধরনের দুর্দান্ত ব্লক গুলির জন্য আমাদের সঙ্গে যুক্ত থাকুন এবং এই ব্লক সম্পর্কে কিছু বলার থাকলে নিচে কমেন্ট বক্সে লিখতে পারেন। 

ধন্যবাদ !

সুমন 24 Asb News এর টেকনোলোজি বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, টেকনোলোজি নিয়ে 24 Asb News এ তার হাতেখড়ি। আস্তেআস্তে সে আমাদের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।

Leave a Comment