Top 10 Bollywood movies 2023 দেখে ফেলুন এই Christmas এর ছুটিতে

Top Bollywood Movies 2023 : শীতের ছুটিতে আর চিড়িয়াখানা বা পিকনিক এ যেতে ইচ্ছে করছেন না ? দেখে ফেলুন এই 10 টি সিনেমা । Top 10 Bollywood movies 2023 হবে আপনার ছুটির পারফেক্ট সঙ্গী। আপনি যদি Bollywood Movies প্রতি অনুরাগী হন তবে আপনি অবশ্যই এই 10 টি সিনেমা Christmas holiday তে এনজয় করুন।

10. Bhola: Top 10 Bollywood movies 2023

Top 10 Bollywood movies 2023
___Bhola 2023

এই ছবিতে আপনি অজয় ​​দেবগনকে প্রধান চরিত্রে দেখতে পাবেন, যিনি তার শক্তিশালী অভিনয় দিয়ে সকলের মন জয় করেছেন। আপনি এই ছবিতে শক্তিশালী অভিনেতা এবং অভিনেত্রীদের একটি তালিকা দেখতে পাবেন, যার মধ্যে টাবু এবং অভিষেক বচ্চনও রয়েছে। এই ছবির পরিচালনার কথা যদি বলি, অজয় ​​দেবগন নিজেই এই ছবিটি পরিচালনা করেছিলেন। ছবিটি 30 মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। আপনি এটি অবশ্যই দেখবেন।

09. IB 71: Top 10 Bollywood movies 2023

Top 10 Bollywood movies 2023
____IB 71

বিদ্যুৎ জাম্মওয়াল একজন সুপরিচিত বলিউড অভিনেতা, এবং বলিউডে তার প্রচুর ভক্ত রয়েছে। তার প্রতিটি ছবিই অধীর আগ্রহে অপেক্ষা করছে। এই ছবিতে আপনি অনুপম খের এবং নিসার খানের মতো অনেক অভিনেতাকে দেখতে পাবেন। এই ছবিটি পরিচালনা করেছেন সংকল্প রেড্ডি এবং লি উইকেটসন, আপনি অবশ্যই এই ছবিটি দেখতে পাবেন।

08. Bawaal: Top 10 Bollywood movies 2023

Top 10 Bollywood movies 2023
___BAWAAL

এই ছবিতে, আপনাকে বরুণ ধাওয়ান এবং জাহ্নবী কাপুরের সাথে প্রধান চরিত্রে দেখা যাবে, এই ছবিটি পরিচালনা করেছেন বলিউডের অন্যতম সেরা পরিচালক নীতীশ তিওয়ারি, যিনি তার চমৎকার পরিচালনার জন্য পরিচিত। আমরা যদি এর লেখকদের দিকে তাকাই, আমরা দেখতে পাব যে এটি লিখেছেন পীযূষ গুপ্ত, শ্রেয়া জৈন এবং নিখিল মেহরোত্রা।

07. Dream Girl 2: Top 10 Bollywood movies 2023

Top 10 Bollywood movies 2023
_____Dream Girl 2

আপনি আবারও ড্রিম গার্ল-২-এ আয়ুষ্মান খুরানার দুর্দান্ত অভিনয় দেখতে পাবেন। আগের অংশের মতো, এই অংশেও আপনি অনেক অভিনেতা এবং অভিনেত্রীদের দেখতে পাবেন, যারা তাদের অভিনয় দিয়ে আপনাকে আকৃষ্ট করার জন্য যথাসাধ্য চেষ্টা করে। আপনি যদি আয়ুষ্মান খুরানার ভক্ত হন তবে আপনাকে অবশ্যই এই ছবিটি দেখতে হবে।

06. Animal : Top 10 Bollywood movies 2023

Top 10 Bollywood movies 2023
____Animal

১ ডিসেম্বর মুক্তি পেয়েছে রণবীর কপুর আর রশ্মিকা মন্দানার ছবি অ্যানিম্যাল। বাবা প্রভাবশালী আর ধনী তার একটু ভালোবাসা পাওয়ার জন্য তাঁর ছেলে অপেক্ষা করে থাকে। সেই রকম ছেলেটি  বাবার উপর হামলা করলে ক্ষেপে যায়। প্রতিশোধ নেওয়ার তাঁর ভিতর আগুন জ্বলতে থাকে। যারা তাঁর বাবাকে মেরেছে সেই ষড়যন্ত্রকারীদের শিকার করাই তার একমাত্র লক্ষ্য হয়ে ওঠে এই সিনেমা তে। অ্যানিমলের এই গল্প প্রতিটি দর্শকে উত্তেজিত করা তোলে। এই ছবিতে আপনি দেখতে পাবেন বলিউডের সিনিয়ার সুপারস্টার অনিল কপুর আর ছেলের চরিত্রে রণবীর কপুর কে। তাই Animal মুভি টি আপনাকে দেখতে হবে। 

05. Sirf ek Banda Kaafi Hai: Top 10 Bollywood movies 2023

Top 10 Bollywood movies
___Ek Banda Khafi Hai

মনোজ বাজপেয়ীর বহুল আলোচিত ছবি ‘সির্ফ এক বান্দা কাফি হ্যায়’ এই বছর ব্যাপক বিতর্কে ঘেরা ছিল, কিন্তু এই ছবিতে মনোজ বাজপেয়ি তার পরীক্ষামূলক অভিনয়ের মাধ্যমে মানুষের মন জয় করেছিলেন। আপনি যদি মনোজ বাজপেয়ীর ভক্ত হয়ে থাকেন, তাহলে এই ছবিটি আপনার খুব ভালো লাগবে, কারণ মনোজ বাজপেয়ী এই ছবির মাধ্যমে একটি সামাজিক সমস্যাকে ব্যাপকভাবে উপস্থাপন করেছেন।

04. Gandhi vs Godse: Top 10 Bollywood movies 2023

এই ছবিটিও এই বছরের জনপ্রিয় চলচ্চিত্রগুলির মধ্যে একটি ছিল, যদিও এই ছবিটিও একটি খুব বিতর্কিত দৃষ্টিকোণ থেকে দেখা হয়েছিল। তবে এই ছবিটি সিনেমাপ্রেমীদের জন্য খুবই বিশেষ ছিল এবং এটিকেও রাখা হয়েছে সেরা দশের তালিকায়। এই ছবিতে, আপনাকে গান্ধী এবং গডসের মধ্যে একটি কাল্পনিক বিতর্ক দেখানো হয়েছে, যা নিজেই বেশ রোমাঞ্চকর।

03. OMG 2: Top 10 Bollywood movies 2023

অক্ষয় কুমারের ফিল্ম ওহ মাই গড 2 এই বছরের সবচেয়ে বিতর্কিত দৃশ্য। সেন্সর বোর্ড তার কাঁচি ব্যবহার করে এবং ছবিটিতে অনেক পরিবর্তন করার পরে, এটি প্রাপ্তবয়স্কদের বিভাগে মুক্তি পায়। তবে মুক্তির পর অনেকেই ছবিটি পছন্দ করেছেন।একই সাথে অনেকে ছবিটির তীব্র সমালোচনাও করেছেন।

02. Pathan: Top 10 Bollywood movies 2023

পাঠান এই বছরের সবচেয়ে চলমান চলচ্চিত্রগুলির মধ্যে একটি হয়ে উঠেছে, এটি খুব ভাল রেকর্ড তৈরি করেছে, যা ভাঙা সবার নাগালের মধ্যে নয়৷ এই ছবিতে, আপনি শাহরুখ খানের পাশাপাশি দীপিকা পাড়ুকোনের মতো দুর্দান্ত অভিনেতাদের দেখতে পাবেন৷ যদিও এই ছবিটিও অনেক বিতর্কে ঘেরা ছিল। তারপর গানটি বক্স অফিসে ব্যাপক সাফল্য অর্জন করে, যা নিজের মধ্যেই একটি বড় বিষয়।

01. Jawaan: Top 10 Bollywood movies 2023

পাঠান ছবির তুমুল সাফল্যের পর, শাহরুখ খান ব্যাক টু ব্যাক করেছিলেন, জাওয়ান নামে আরেকটি হিন্দি ছবি, এই ছবিতেও আপনি শাহরুখ খানের সাথে দীপিকা পাড়ুকোনকে দেখতে পাবেন, যদিও এতে দক্ষিণের সুপারস্টার বিজয় সেতুপতি, যিনি তার জন্য বিখ্যাত। পরীক্ষামূলক অভিনয়। জন্য পরিচিত। এই ছবিতেও তাকে খুব সাধারণ একটি চরিত্রে অভিনয় করতে দেখা গেছে।

Gadar 2: Top 10 Bollywood movies 2023

গদর 2 এই বছরের সবচেয়ে আলোচিত চলচ্চিত্র হয়ে উঠেছে, গদর 2 সত্যিই এই বছর আলোড়ন সৃষ্টি করেছে। এই ছবিটি বক্স অফিসে সফল হয়েছিল এবং এমন জনপ্রিয়তা অর্জন করেছিল যে এমনকি বড় চলচ্চিত্রগুলিও অর্জনের কথা ভাবতে পারে না। এই ছবিটি মানুষের হৃদয়ে এমন একটি জায়গা তৈরি করেছে যা হয়তো অন্য কোনো চলচ্চিত্র তৈরি করতে পারেনি।

যদি আপনি বলিউড সিনেমা দেখতে ভালোবাসেন তাহলে উপরিউক্ত তালিকা টি আপনাকে হতাশ করবে না। দেখে ফেলুন Top 10 Bollywood movies 2023 আর এনজয় করুন আপনার Christmas holiday 2023 তে।

সিনেমা এবং বিনোদন সম্পর্কিত এরকম অনেক খবরের সঠিক মন্তব্য সহ News Blog পড়তে, আমাদের প্লাটফর্ম 24ASB News-এর সাথে যুক্ত থাকুন। ধন্যবাদ!

সুমন 24 Asb News এর টেকনোলোজি বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, টেকনোলোজি নিয়ে 24 Asb News এ তার হাতেখড়ি। আস্তেআস্তে সে আমাদের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।

Leave a Comment