Top 10 Upcoming SUV যেগুলি নতুন বছরের শুরু তেই ভারতে লঞ্চ হবে

Top 10 Upcoming SUV Car: নতুন বছরের শুরুতে, ভারতীয় বাজারে অনেকগুলি দুর্দান্ত যানবাহন অফার হতে চলেছে৷ পরবর্তী আমরা আপনাকে আসন্ন ফেসলিফ্ট যানবাহন সম্পর্কে বলতে যাচ্ছি, যার জন্য অপেক্ষা করছিলেন আপনারা অপেক্ষা করা হচ্ছে। 2024 সালে অনেক দুর্দান্ত যানবাহন অফার করা হবে।

এর সাথে, 2024 অনেক বৈদ্যুতিক গাড়ির জন্য একটি দুর্দান্ত বছর হতে পারে বলে আশা করা হচ্ছে। Top 10 Upcoming SUV 2024 সম্পর্কে তথ্য দেওয়া হল, যা 2024 সালে লঞ্চ হবে।

 

Top 10 Upcoming SUV তালিকা

 

top 10 upcoming suv
Top 10 upcoming suv Car in India 2024

Mahindra Thar 5 Door

Top 10 Upcoming SUV
Thar 5 Door

নতুন বছরের শুরুতে Mahindra Thar 5 Door রোড সংস্করণ লঞ্চ করতে চলেছে। Mahindra Thar 5 Door অনেক দুর্দান্ত ডিজাইনের উপাদানগুলির সাথে দুর্দান্ত বৈশিষ্ট্য এবং সুবিধা প্রদান করতে চলেছে। Mahindra Thar 5 Door বর্তমান থারের মতো একই ইঞ্জিন বিকল্প পেতে চলেছে। তবে, ইঞ্জিনটি বৃহত্তর বডিতে পাওয়ার জন্য টিউন করা হতে পারে। ভিতরের বৈশিষ্ট্যগুলির মধ্যে, আমরা 360 ডিগ্রি ক্যামেরা, প্যানোরামিক সানরুফ এবং আরও অনেকগুলি দুর্দান্ত বৈশিষ্ট্য পাওয়ার আশা করছি।

Hyundai Creta Facelift

Top 10 Upcoming SUV
Hyundai Creta Facelift

Hyundai Creta Facelift-র নাম Top 10 Upcoming SUV-এর তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে, যা 2024 সালে নতুন প্রজন্মের সাথে চালু হতে চলেছে। 2024 সালে এটি কখন চালু হবে? নতুন প্রজন্মের হুন্ডাই ক্রেটা ভারতের বাজারে আনতে চলেছে দারুণ সব আপডেটের সঙ্গে। এটি ADAS প্রযুক্তি এবং অন্যান্য অনেক দুর্দান্ত বৈশিষ্ট্য সহ 360 ডিগ্রি ক্যামেরা পেতে চলেছে। তবে, ইঞ্জিন বিকল্পগুলি অপরিবর্তিত থাকার সম্ভাবনা রয়েছে। আপনি এখানে Hyundai Alcazar Facelift সম্পর্কে আরও পড়তে পারেন।

 

Hyundai Alcazar Facelift

Top 10 Upcoming SUV
Hyundai Alcazar Facelift

Hyundai Alcazar Facelift এর নাম Top 10 Upcoming SUV তালিকায় তিন নম্বরে রয়েছে। এটি হুন্ডাই ক্রেটা ফেসলিফ্ট লঞ্চের কিছুক্ষণ পরে চালু করা হবে। এটি হুন্ডাই ক্রেটার মতো একই আপডেটেড ইঞ্জিন বিকল্প এবং বৈশিষ্ট্যগুলিও পেতে চলেছে। আপনি এখানে এটি সম্পর্কে আরও তথ্য পড়তে পারেন.

Maruti Suzuki Grand virata 7 seater

Top 10 Upcoming SUV
Maruti Suzuki Grand virata

মারুতির গ্র্যান্ড ভিটারা সেভেন সিটারের নামও Top 10 Upcoming SUV তালিকায় এসেছে, এটি একটি নতুন বছরের শুরুতে চালু হতে চলেছে। বর্তমানে ভারতের বাজারে গ্র্যান্ড বিরাটের 5 সিটার সংস্করণ পাওয়া যাচ্ছে। নতুন 7 সিটার মারুতি সুজুকি গ্র্যান্ড ভিটারা গাড়ির বর্তমান ইঞ্জিন দিয়ে চালিত হবে। তবে এতে আরও কিছু ফিচার যুক্ত হবে বলে আশা করা হচ্ছে। এর পাশাপাশি, এটি আগেও ঘোষণা করা হয়েছে যে এটি এখন ADAS প্রযুক্তির সাথে দেওয়া হবে।

Mahindra Xuv300 Facelift

Top 10 Upcoming SUV
Mahindra Xuv300 Facelift

মাহিন্দ্রা Mahindra XUV300 ফেসলিফটকে ভারতীয় রাস্তায় একাধিকবার পরীক্ষা করতে দেখা গেছে। নতুন প্রজন্মের XUV300 দারুণ আপডেট নিয়ে আসতে চলেছে। আপনি এখানে এটি সম্পর্কে আরও তথ্য পড়তে পারেন.

Mahindra XUV400 EV

Top 10 Upcoming SUV
Mahindra XUV400 EV

XUV400 ফেসলিফ্ট XUV300 ফেসলিফ্টের সাথে ভারতীয় বাজারে লঞ্চ হতে চলেছে। XUV400 ইলেকট্রিক-এও বড় ধরনের পরিবর্তন হতে চলেছে। এর সাথে এর ব্যাটারি অপশনের পরিধিও বাড়ানোর সম্ভাবনা রয়েছে। এটিও 2024 সালে কোনো এক সময় চালু করা হবে

Mahindra Bolero Neo plus

Top 10 Upcoming SUV
Mahindra Bolero Neo plus

নতুন বছর শুরু হওয়ার সাথে সাথে আমরা মাহিন্দ্রা বোলেরো নিও প্লাস ভারতের বাজারে পেশ করা হবে বলে আশা করছি। বর্তমানে Mahindra Bolero Neo শুধুমাত্র অ্যাম্বুলেন্স ভেরিয়েন্টের ভিতরেই এর সুবিধা দিচ্ছে। Mahindra Bolero Neo Plus একটি 2.2 লিটার ইঞ্জিন সহ চালিত হবে। এটি একটি 10 ​​সিটার SUV হতে চলেছে।

Tata Curvv

Top 10 Upcoming SUV
New Tata Curvv

Top 10 Upcoming SUV-এর তালিকায়, Tata Curve-এর নাম আট নম্বরে রয়েছে, যা প্রথমে বৈদ্যুতিক এবং তারপর পেট্রোলে চালু করা হবে। টাটা কার্ভ ইলেকট্রিককে বেশ কয়েকবার ভারতীয় রাস্তায় পরীক্ষা করতে দেখা গেছে। Tata Curve-এ আমাদের অনেক দুর্দান্ত বৈশিষ্ট্য দেওয়া হবে।

Tata Harrier and Safari petrol

নতুন বছরের শুরুর সাথে, আমরা আশা করি যে পেট্রোল ইঞ্জিন বিকল্পগুলির সাথে টাটা সাফারি এবং হ্যারিয়ার অফার করা হবে। বর্তমানে এটি শুধুমাত্র ডিজেল ইঞ্জিন বিকল্পের সাথে অফার করা হয়। টাটা হ্যারিয়ার ফেসলিফ্ট এবং সাফারি ফেসলিফ্টে অনেকগুলি দুর্দান্ত বৈশিষ্ট্য চালু করা হয়েছে এবং এটি 2025 সালের মধ্যে বৈদ্যুতিক সংস্করণে চালু করা হবে।

সুমন 24 Asb News এর টেকনোলোজি বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, টেকনোলোজি নিয়ে 24 Asb News এ তার হাতেখড়ি। আস্তেআস্তে সে আমাদের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।

Leave a Comment