নতুন বছরে Toyota Fortuner বাড়িতে নিয়ে আসুন মাত্র 64,126/- টাকায়

Toyota Fortuner EMI Plan: আপনিও যদি নতুন বছরের শুরুতে টয়োটা ফরচুনার ইএমআই কেনার কথা ভাবছেন, তাহলে এই পোস্টটি শুধুমাত্র আপনার জন্য। আজ এই পোস্টে আমরা আপনাকে টয়োটা ফরচুনারের সেরা EMI প্ল্যান সম্পর্কে তথ্য দিতে যাচ্ছি, এর সাথে আমরা এর বৈশিষ্ট্য এবং ইঞ্জিন বিকল্পগুলি সম্পর্কেও কথা বলতে যাচ্ছি।

বর্তমানে, বৃহৎ SUV সেগমেন্টে Toyota Fortuner সবচেয়ে বেশি বিক্রি হওয়া SUV। টয়োটা ফরচুনার বড় বড় নেতা এবং ব্যবসার সাথে ধনী ব্যক্তিরা ব্যবহার করেন।

ভারতে Toyota Fortuner দাম 

ভারতের বাজারে Toyota Fortuner-এর দাম 38.83 লক্ষ টাকা থেকে 60.78 লক্ষ রুপি অন রোড, দিল্লি। এটি ভারতীয় বাজারে দুটি ভেরিয়েন্টে অফার করা হয় এবং এর সাথে এটি একটি বিশেষ লিজেন্ডার ভেরিয়েন্টে দেওয়া হয়। টয়োটা ফরচুনার একটি দুর্দান্ত 7 সিটার এসইউভি।

Toyota Fortuner
Toyota Fortuner

Toyota Fortuner এর ইএমআই প্ল্যান

আপনি যদি Toyota Fortuner কেনার কথা ভাবছেন এবং একবারে এত টাকা না থাকে, তাহলে আপনি সহজ কিস্তির সাহায্যে কিনতে পারেন। আপনাকে প্রথমে Toyota Fortuner মূল্যের 20% ডাউন পেমেন্ট করতে হবে, যা আনুমানিক 10 লক্ষ টাকা, এর পরে আপনাকে সুদের হার সহ পরবর্তী 5 বছরের জন্য প্রতি মাসে 64,126 টাকার একটি ইএমআই জমা করতে হবে। 12%।

যাইহোক, মনে রাখবেন যে এই EMI প্ল্যানটি আপনার শহর এবং ডিলারশিপের উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে, আমরা আপনাকে আরও বিশদ বিবরণের জন্য আপনার নিকটস্থ ডিলারশিপের সাথে যোগাযোগ করার অনুরোধ করছি।

 

Toyota Fortuner কালার

টয়োটা ফরচুনার ভারতের বাজারে প্লাটিনাম হোয়াইট পার্ল, স্পার্কিং ব্ল্যাক ক্রিস্টালাইন শাইন, ফ্যান্টম ব্রাউন, সুপার হোয়াইট, অ্যাটিটিউড ব্ল্যাক, অ্যাভান্ট গার্ডে ব্রোঞ্জ এবং সিলভার মেটালিকে পাওয়া যাচ্ছে।

 

Toyota Fortuner বৈশিষ্ট্যে

Toyota Fortuner বৈশিষ্ট্যগুলির মধ্যে, এটি একটি 8-ইঞ্চি টাচ স্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম পায় যার সাথে সেমি-ডিজিটাল এবং অ্যানালগ ইন্সট্রুমেন্ট ক্লাস্টারের সাথে ওয়্যারলেস অ্যান্ড্রয়েড অটো এবং অ্যাপল কারপ্লে সংযোগ রয়েছে। অন্যান্য হাইলাইটগুলির মধ্যে রয়েছে উচ্চতা সামঞ্জস্যযোগ্য ড্রাইভার সীট সহ সামনের বায়ুচলাচল আসন, ওয়্যারলেস চার্জিং, ওয়ান-টাচ ফোল্ডিং সেকেন্ড রো সিট, প্রিমিয়াম লেদার সিট, সাধারণ ড্যাশবোর্ড লেআউট, ডুয়াল জোন ক্লাইমেট কন্ট্রোল, ক্রুজ কন্ট্রোল এবং প্রিমিয়াম সাউন্ড সিস্টেম।

Toyota Fortuner
New Toyota Fortuner
  • ইঞ্জিন বিকল্প 2.7L 4-সিলিন্ডার পেট্রোল, 2.8L 4-সিলিন্ডার ডিজেল
  • ট্রান্সমিশন 6-স্পীড ম্যানুয়াল বা স্বয়ংক্রিয়
  • ড্রাইভট্রেন রিয়ার-হুইল ড্রাইভ (2WD) বা চার-চাকা ড্রাইভ (4WD)
  • আসন ক্ষমতা: 7 seat

 

Toyota Fortuner নিরাপত্তা বৈশিষ্ট্য

নিরাপত্তা বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে স্ট্যান্ডার্ড এবং যানবাহনের স্থিতিশীলতা নিয়ন্ত্রণ, টায়ার প্রেসার মনিটরিং সিস্টেম, হিল হাল অ্যাসিস্ট, হিল ডিসেন্ট কন্ট্রোল, ট্র্যাকশন কন্ট্রোল, রিভার্স পার্কিং সেন্সর এবং EBD সহ ABS।

এটি 360 ডিগ্রি ক্যামেরা এবং ADAS প্রযুক্তির মতো দুর্দান্ত সুরক্ষা বৈশিষ্ট্যগুলির সাথে অফার করা হয় না। যদিও এর বিল্ড কোয়ালিটি চমৎকার। 

Toyota Fortuner ইঞ্জিন 

বনেটের নীচে থেকে দুটি ইঞ্জিন বিকল্প দ্বারা চালিত। 2.7 লিটার পেট্রোল ইঞ্জিন যা 166 bhp এবং 245 Nm টর্ক জেনারেট করে এবং 2.8 লিটার টার্বো ডিজেল ইঞ্জিন যা 204 bhp এবং 500 Nm টর্ক জেনারেট করে৷ পেট্রোল ইঞ্জিন বিকল্পটি একটি পাঁচ-গতির ম্যানুয়াল গিয়ারবক্সের সাথে অফার করা হয় এবং ডিজেল ইঞ্জিন বিকল্পটি ছয়-গতির ম্যানুয়াল ট্রান্সমিশনের সাথে দেওয়া হয়।

এছাড়াও, এই উভয় ইঞ্জিন বিকল্পগুলি ছয় গতির স্বয়ংক্রিয় ট্রান্সমিশনের সাথে দেওয়া হয়, যেখানে বিশেষ করে ডিজেল ইঞ্জিন বিকল্পে আপনি 4wd এর সুবিধা পান, যা খারাপ রাস্তায় দুর্দান্ত গ্রিপ প্রদান করে।

Toyota Fortuner প্রতিদ্বন্দ্বী

Fortuner ভারতীয় বাজারে MG Gloster, Jeep Meridian এবং Skoda Kodiaq, Volkswagen Tiguan এর সাথে সরাসরি প্রতিযোগিতা করে।

সুমন 24 Asb News এর টেকনোলোজি বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, টেকনোলোজি নিয়ে 24 Asb News এ তার হাতেখড়ি। আস্তেআস্তে সে আমাদের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।

Leave a Comment