TVS Apache RTR 4V খুব অল্প দামে এই দুর্দান্ত বাইকটি কিনে ফেলুন খুব তাড়াতাড়ি

TVS Apache Apache RTR 160 4V: TVS Apache RTR 160 4V একটি দুর্দান্ত বাইক যা আপনাকে কম দামে দুর্দান্ত শক্তি এবং বৈশিষ্ট্য সহ একটি ভালো লুক দেয়। আপনি যদি একটি নতুন সস্তা স্পোর্টস বাইক কেনার কথা ভাবছেন, তাহলে এই পোস্টটি আপনার জন্য হতে চলেছে। TVS Apache RTR 160 4V সম্পর্কে সমস্ত তথ্য এই পোস্টে দেওয়া হয়েছে। এটি কম দামে একটি দুর্দান্ত বাইক, যা আধুনিক বৈশিষ্ট্য এবং দুর্দান্ত শক্তির সাথে আসে।

ভারতে TVS Apache RTR 160 4V

ভারতীয় বাজারে TVS Apache RTR 4V এর দাম 1.48 লক্ষ টাকা থেকে শুরু করে 1.57 লক্ষ টাকা অন-রোড, দিল্লি৷ আপনি এটি অনলাইন ওয়েবসাইটের মাধ্যমে বা আপনার নিকটস্থ ডিলারশিপের সাহায্যে বুক করতে পারেন।

TVS Apache RTR
____TVS Apache RTR 4V

 

এছাড়াও, আপনি 20,000 টাকার ডাউন পেমেন্টে বাইকটি আপনার বাড়িতে নিয়ে যেতে পারেন, তারপরে আপনাকে পরবর্তী 3 বছরের জন্য 10% সুদের হার সহ 4,627 টাকার EMI জমা করতে হবে। যাইহোক, এই EMI প্ল্যান আপনার শহর এবং ডিলারশিপের উপর নির্ভর করে আলাদা হতে পারে।

TVS Apache RTR 160 4V ভেরিয়েন্ট এবং রং

TVS Apache RTR 160 4V ভারতীয় বাজারে মোট চারটি ভেরিয়েন্ট এবং চারটি রঙের বিকল্পে অফার করা হয়েছে। এর মধ্যে রয়েছে রেসিং রেড, নাইট ব্ল্যাক, ম্যাট ব্ল্যাক এবং মেটালিক ব্লু। এছাড়াও, এটি বিশেষ সংস্করণেও দেওয়া হয়। এর মোট ওজন 144 কেজি। এবং এটি 800 মিমি সিটের উচ্চতা পায়।

TVS Apache RTR 160 4V বৈশিষ্ট্যে

বৈশিষ্ট্যগুলির মধ্যে, এটি সম্পূর্ণ এলইডি আলো সেটআপের সাথে অফার করা হয়েছে, যার মধ্যে এলইডি হেডলাইট এবং টেল লাইট ইউনিট রয়েছে। তবে, টার্ন ইন্ডিকেটর শুধুমাত্র হ্যালোজেনে পাওয়া যায়। অন্যান্য হাইলাইটগুলির মধ্যে রয়েছে স্মার্টফোন সংযোগ সহ একটি সম্পূর্ণ ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার এবং টার্ন বাই টার্ন নেভিগেশন সিস্টেম। নতুন ফিচার হিসেবে এতে ইঞ্জিন ক্র্যাঙ্ক সহ টাচ স্টার্ট এবং ওয়ান টাচ স্টার্টের সুবিধা দেওয়া হয়েছে। উন্নত নিরাপত্তার জন্য, এটি একক চ্যানেল ABS দিয়ে সজ্জিত করা হয়েছে।

TVS Apache RTR
____Bike Back Tyre

স্মার্টফোন সংযোগের সাহায্যে, আপনি বাইকের স্ক্রিনে কল সতর্কতা, SMS সতর্কতা এবং EMAIL সতর্কতার মতো বৈশিষ্ট্যগুলি পেতে পারেন। এটি একক আসন এবং দ্বৈত সেট বিকল্পগুলির সাথে আসে।

TVS Apache RTR 160 4V ইঞ্জিন

“TVS Apache RTR” 160 4V একটি 159.7 cc সিঙ্গেল সিলিন্ডার অয়েল কুলড ইঞ্জিন বাইকটিকে পাওয়ার জন্য ব্যবহার করা হয়, এই ইঞ্জিনটি 9250 rpm এ 17.55 bhp এবং সাপোর্ট মোডে 7250 rpm এ 14.73 Nm টর্ক জেনারেট করে। এটিকে 160 cc সেগমেন্টের সবচেয়ে শক্তিশালী বাইক হিসেবে বিবেচনা করা হয়। এতে আপনি ফাইভ স্পিড গিয়ার বক্সের সুবিধা পাবেন। ভাল ড্রাইভিং এর জন্য, এটি তিনটি ড্রাইভিং মোড পায়, যার মধ্যে রয়েছে স্পোর্ট, আরবান এবং রেইন মোড।

বাইকটির সর্বোচ্চ গতি 114 কিলোমিটার প্রতি ঘন্টা। কোম্পানির দাবি যে এতে আপনি 41.4 kmpl মাইলেজ পাবেন। এবং এটি ছাড়াও, এর ইঞ্জিন ভারত সরকারের নতুন OBD2-এর অধীনে পরিচালিত হয়েছে, যা 20% ইথানল মিশ্রিতভাবে চালানোর জন্য প্রস্তুত।

TVS Apache RTR 160 4V সাসপেনশন এবং ব্রেক

চমৎকার পরিচালনা এবং নিয়ন্ত্রণের জন্য বাইকটিতে অনেক কাজ করা হয়েছে। এটি সামনের দিকে টেলিস্কোপ ফ্রেম সহ একটি স্প্লিট ক্যান্ডেল ফ্রেম এবং পিছনে শক অ্যাবজর্বার সাসপেনশন সেটআপ দিয়ে সজ্জিত। এছাড়াও, চমৎকার ব্রেকিংয়ের জন্য, সামনে 270mm ডিস্ক ব্রেক এবং পিছনে 130mm ড্রাম ব্রেক দেওয়া হয়েছে, যা ডুয়াল পিস্টন ক্যালিপারের সাথে আসে। এছাড়াও, এটি সামনে এবং পিছনে উভয় দিকে 17 ইঞ্চি অ্যালয় হুইল সহ টিউবলেস টায়ার পায়।

TVS Apache RTR 160 4V প্রতিদ্বন্দ্বী

এটি ভারতীয় বাজারে Suzuki Gixxer, Pulsar N160, Hero Xtreme 160R-এর সাথে সরাসরি প্রতিযোগিতা করে।

 

 

 

আরও পড়ুন : Hero Splendor vs Honda Shine দুটির মধ্যে কে বেশি শক্তিশালী, কে বেশি ভালো জেনে নিন

            Tata Avinya লঞ্চ হওয়ার সাথে সাথেই সবার ঘুম কেড়ে নেবে এই গাড়ি

New Kawasaki eliminator 450 দেখে হতবাক সবাই, এটি দেখার পরে আপনিও চমকে যাবেন

New Toyota Fortuner লঞ্চের আগে প্রকাশিত ছবি, গাড়ির বাজার এ বড়ো চমক

Hyundai Santa Fe এর ডিজাইনে দেখে আপনিও পাগল হয়ে যাবেন, ফরচুনার গাড়িও ফেল

সুমন 24 Asb News এর টেকনোলোজি বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, টেকনোলোজি নিয়ে 24 Asb News এ তার হাতেখড়ি। আস্তেআস্তে সে আমাদের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।

Leave a Comment