Yamaha R15S : আর দেরী না করে এই নবরাত্রিতে সবচেয়ে কম দামে বাড়িতে নিয়ে আসুন Yamaha R15S

Yamaha R15S নিয়ে অনেকেই পাগল আছেন। এটি একটি স্পোর্ট বাইক যা মানুষকে এর মজাদার এবং দুর্দান্ত চেহারা দিয়ে পাগল করে তোলে। এটি শুধুমাত্র একটি ভেরিয়েন্ট এবং একটি রঙের বিকল্পের সাথে উপলব্ধ। শুভ নবরাত্রি উপলক্ষ্যে আপনি কম ডাউন পেমেন্ট সহ Yamaha R15S কিনতে পারেন। R15S একটি 155 cc BS6 ইঞ্জিন দ্বারা চালিত। এর মোট ওজন 142 কেজি এবং এর ফুয়েল ট্যাঙ্কের ক্ষমতা 11 লিটার।

Yamaha R15S
Yamaha R15S

Yamaha R15S ডাউন পেমেন্ট

আর দেরী না করে এই নবরাত্রিতে সবচেয়ে কম দামে বাড়িতে নিয়ে আসুন Yamaha R15S , আপনি এই নবরাত্রিতে সবচেয়ে কম ডাউন পেমেন্ট 10,999 টাকা দিয়ে Yamaha R15S কিনতে পারেন। Yamaha R15S-এর দাম ভারতীয় বাজারে 1.65 লক্ষ টাকা এক্স-শোরুম। আপনি যদি এটি 10,999 টাকার ডাউন পেমেন্ট দিয়ে কিনে থাকেন তবে আপনার EMI হবে 6,267 টাকা। যা 3 বছরের কাজের পদ্ধতির জন্য প্রতি মাসে জমা দিতে হবে। আরও তথ্যের জন্য আপনি আপনার নিকটস্থ ইয়ামাহা ডিলারশিপের সাথে যোগাযোগ করতে পারেন।

Yamaha R15S ডিজাইন

Yamaha R15S হল ইয়ামাহার সর্বশেষ মোটরসাইকেল যা সম্প্রতি আপডেট করা হয়েছে এবং এর পোর্টফোলিও প্রসারিত হয়েছে। Yamaha R15S এর সর্বশেষ সংস্করণে এখন একটি সিঙ্গেল-পিস স্টেপ-আপ সিট ব্যবহার করা হয়েছে যা রেসিং ব্লু বেলির সাথে উপলব্ধ। এই স্পোর্টি বাইকটি রেসিংয়ের জন্য ডিজাইন করা হয়েছে।

 

Yamaha R15S এর বৈশিষ্ট্য

Yamaha R15S এর বৈশিষ্ট্যগুলি Yamaha এর YZF-R15 V4.0 এর মতই। এতে আপনি মাল্টি ফাংশন এলইডি ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার পাবেন। যার সাহায্যে রিড আউট যেমন স্পিডোমিটার, ওডোমিটার, ট্রিপ মিটার, গিয়ার পজিশন, ফুয়েল গেজ, সার্ভিস ইন্ডিকেটর, স্ট্যান্ড অ্যালার্ট, রিয়েল টাইম দেখানো হয়। যাইহোক, এতে কিছু বৈশিষ্ট্যের অভাব রয়েছে যাতে স্মার্টফোন সংযোগ এবং ব্লুটুথ সংযোগ এটির সাথে উপলব্ধ নয়।

Yamaha R15S
Yamaha R15S

ইয়ামাহা R15S ইঞ্জিন

Yamaha R15S একটি 155cc, ফোর-স্ট্রোক, লিকুইড-কুলড, SOHC, ভেরিয়েবল ভালভ অ্যাকচুয়েশন (VVA) সেটআপ সহ ফোর-ভালভ ইঞ্জিন দ্বারা চালিত যা 10,000 rpm-এ 18.34bhp এবং 14.1Nm পিক টর্ক উৎপন্ন করে, 5pm 08 তে। . এটি একটি 6 গতির গিয়ার বক্সের সাথে মিলিত। রেসিং সহজ করার জন্য, এটি অ্যাসিস্ট এবং স্লিপার ক্লাচ, ইঞ্জিন কাট অফ ফাংশন দিয়ে সজ্জিত যা পড়া সহজ করে তোলে।

 

Yamaha R15S ব্রেকিং সিস্টেম

সাসপেনশন দায়িত্ব পালনের জন্য R15S একটি ডেল্টাবক্স ফ্রেম এবং একটি অ্যালুমিনিয়াম সুইংআর্ম ব্যবহার করে। এতে এই গাড়িটিকে সামনের দিকে টেলিস্কোপিক ফর্ক এবং পেছনে মনো-শক দিয়ে নিয়ন্ত্রণ করা হয়েছে। এবং ব্রেকিং ফাংশন সঞ্চালনের জন্য এটি উভয় চাকায় একটি একক ডিস্ক ব্রেক দিয়ে সজ্জিত। এবং এর নিরাপত্তা বৈশিষ্ট্যের মধ্যে, আপনাকে ডুয়াল চ্যানেল ABS, ট্র্যাকশন কন্ট্রোল এবং অ্যান্টি-লকিং ব্রেকিং সিস্টেমের মতো সুরক্ষা বৈশিষ্ট্যগুলি দেওয়া হয়েছে।

সুমন 24 Asb News এর টেকনোলোজি বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, টেকনোলোজি নিয়ে 24 Asb News এ তার হাতেখড়ি। আস্তেআস্তে সে আমাদের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।

Leave a Comment